খাগড়াছড়ির আলুটিলায় বেপরোয়া ট্রাকের নীচে পড়ে নিহত ৭, আহত ১৫

IMG_20170203_122440
নিজস্ব প্রতিবেদক/প্রতিনিধি, খাগড়াছড়ি:
খাগড়াছড়ি জেলার অদূরে আলুটিলা পর্যটন এলাকায় ট্রাকের চাপায় এখন পর্যন্ত নারী-শিশুসহ ৭ জন নিহত ও ১৫ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে ১ শিশু ও ১ নারীর অবস্থা আশংকাজনক। তাদেরকে চট্টগ্রাম মেডিকেলে পাঠানো হচ্ছে। পুলিশ ট্রাক ও চালককে আটক করেছে।

শুক্রবার আলুটিলার ধাতুচৈত্য বৌদ্ধ বিহারে জেলা সদরের জনবল বৌদ্ধ বিহার অধ্যক্ষ চন্দ্রমনি মহাস্থবিরের দাহক্রিয়া হবার কথা ছিল। এই পূন্যানুষ্ঠানে হাজারো বৌদ্ধ ধর্মপ্রিয় নারী-পুরুষ হাজির হয়েছেন। এ অনুষ্ঠান উপলক্ষে আলুটিলা পর্যটন এলাকায় মেলা বসে। ফলে  প্রধান সড়কেও লোকারণ্য ছিল।
Khagrachari Pic 02
প্রত্যক্ষদর্শী জানান. সকাল সোয়া ১০টার দিকে হটাৎ চট্টগ্রাম থেকে আসা  চট্ট মেট্রো ট- ১১-৩৮০০ ট্রাকটি ব্রেক ফেল করে বেপরোয়া গতিতে এসে বিহারে আগত দর্শনার্থীদের চাপা দিলে এ দুর্ঘটনা ঘটে। তবে নিহতদের নাম পরিচয় এখনো পাওয়া যায়নি।

ঘটনার খবর পেয়ে ফায়ার সার্ভিস, পুলিশ, সেনাবাহিনী ও স্থানীয়রা লাশ ও আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

Khagrachari Pic 03

পুলিশ জানায়, ট্রাকটি হেলপার সুমন চালাচ্ছিল। পুলিশ ট্রাক ও চালককে আটক করেছে। নিহতদের লাশ এবং আহতদের খাগড়াছড়ি হাসপাতালে দেখতে যান খাগড়াছড়ির সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরাসহ জনপ্রতিনিধি ও প্রশাসনের কর্মকর্তারা। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

আলুটিলার এ দুর্ঘটনায় নিহতদের শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়ে আহতদের দ্রুত চিকিৎসার মাধ্যমে সুস্থ করে তুলতে প্রশাসনকে প্রয়োজনয়ী ব্যবস্থা গ্রহণের জন্য আহ্বান জানিয়েছেন খাগড়াছড়ির সাবেক সংসদ সদস্য এবং উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান ওয়াদুদ ভুঁইয়া।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন