চকরিয়ায় কমিউনিটি পুলিশিংয়ের মতবিনিময় সভা অনুষ্ঠিত

চকরিয়া প্রতিনিধি:

মাদক, ইভটিজিং, বাল্য বিবাহ ও আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে কক্সবাজারের চকরিয়া উপজেলায় কমিউনিটি পুলিশিংয়ের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার(১৯ অক্টোবর) রাত ৮টার দিকে চকরিয়া থানাস্থ কমিউনিটি পুলিশিংয়ের হলরুমে চকরিয়া উপজেলা কমিউনিটি পুলিশিং সভাপতি ও বরইতলী ইউপি সাবেক চেয়ারম্যান এটিএম জিয়া উদ্দিন চৌধুরী জিয়ার সভাপতিত্বে ও উপজেলা কমিউনিটি পুলিশিং সাধারণ সম্পাদক সুরাজপুর-মানিকপুর ইউপি চেয়ারম্যান আজিমুল হক আজিমের সঞ্চলানায় অনুষ্ঠিত হয়েছে।

ওই কমিউনিটি পুলিশিং মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কক্সবাজার জেলা কমিউনিটি পুলিশিং সভাপতি বিশিষ্ট রাজনীতিবিদ এডভোকেট আমজাদ হোসেন। এতে প্রধান বক্তা ছিলেন, চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. বখতিয়ার উদ্দিন চৌধুরী, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ফাঁসিয়াখালী ইউপি চেয়ারম্যান আলহাজ্ব গিয়াস উদ্দিন চৌধুরী, জেলা কমিউনিটি পুলিশিং সদস্য দিদারুল ইসলাম।

মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, মাতামুহুরী সাংগঠনিক উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাহারবিল ইউপি চেয়ারম্যান মহসিন বাবুল, চকরিয়া উপজেলা কৃষকলীগের সভাপতি ও চিরিংগা ইউপি চেয়ারম্যান আলহাজ্ব জসিম উদ্দিন, বিএমচর ইউপি চেয়ারম্যান এস এম জাহাঙ্গীর আলম, পূর্ব বড় ভেওলা কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক আবু মোর্শেদ প্রমুখ।

সভায় উপজেলা ও ইউনিয়নের কমিউনিটি পুলিশিং ওয়ার্ড ও ইউনিয়ন পর্যায়ের সভাপতি, সম্পাদক, স্থানীয় ব্যবসায়ী, রাজনৈতিক নেতাসহ শতাধিক লোক উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন