চকরিয়ায় রাস্তা পারাপারে বাসের ধাক্কায় বৃদ্ধা নারী নিহত

fec-image

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ায় দৌড়ে রাস্তা পারাপারে যাত্রীবাহি বাসের ধাক্কায় মাবিয়া খাতুন (৭৫) নামে এক বৃদ্ধা পথচারী নারী নিহত হয়েছে।

মঙ্গলবার (১৮সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৫ টার দিকে মহাসড়কের ইসলামনগর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত মাবিয়া খাতুন উপজেলার কৈয়ারবিল ইউনিয়নের ১নম্বর ওয়ার্ডস্থ খিলছাদক এলাকার মৃত রহমত আলীর স্ত্রী।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানায়, মঙ্গলবার বিকাল সাড়ে ৫টার দিকে উপজেলার ইসলামনগর এলাকায় দৌড়ে মহাসড়ক পারাপার করতে গিয়ে কক্সবাজার অভিমুখে যাত্রিবাহী বাসের ধাক্কায় সড়কের পাশে মাবিয়া খাতুন নামে এক বৃদ্ধা নারী গুরুতর আহত হয়।

এ সময় স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেন। পরে তার অবস্থা গুরুতর হওয়ায় কর্তব্যরত চিকিৎসক চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে রেফার করেন। চমেক হাসপাতালে নেয়ার পর তিনি মারা যান।

মহাসড়কের চিরিঙ্গা হাইওয়ে থানার ইনচার্জ (এস আই) খোকন কান্তি রুদ্র বলেন, দৌড়ে রাস্তা পারাপার করতে গিয়ে বাসের ধাক্কায় আহত নারী চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান। ঘাতক বাসটি জব্দ করা হয়েছে। চালক ও হেলপার পালিয়ে যাওয়ার কারণে কাউকে আটক করা সম্ভব হয়নি। তবে এ বিষয়ে আইনি পদক্ষেপ নেয়া হচ্ছে বলে তিনি জানান।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: চকরিয়া, ধাক্কা, নিহত
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন