চট্টগ্রামে সম্পাদককে হত্যার উদ্দেশ্যে অপহরণ চেষ্টার প্রতিবাদে বাইশারীতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ

IMG_4468 copy

বাইশারী প্রতিনিধি:

দৈনিক সাঙ্গু, প্রিয় চট্টগ্রাম ও দৈনিক বায়ান্ন এর সম্পাদক কবির হোসেন সিদ্দিকিকে গত ২০ আগষ্ট ভোর রাতে অফিসের কাজ শেষে বাসায় যাওয়ার পথে একদল সশস্ত্র সন্ত্রাসীরা হত্যার উদ্দেশ্যে অপহরণ চেষ্টার প্রতিবাদে বান্দরবানের বাইশারীতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশের আয়োজন করা হয়েছে।

সোমবার সকাল ১০ টার সময় বাইশারী বাজার ত্রিমুহনী চত্ত্বরে দৈনিক সাঙ্গু বাইশারী প্রতিনিধি আব্দুল হামিদের সভাপতিত্বে, দৈনিক প্রিয় চট্ট্রগ্রাম বাইশারী প্রতিনিধি মুফিজুর রহমানের পরিচালনায় প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, আওয়ামী লীগ নেতা বাইশারী ইউপি চেয়ারম্যান মো. আলম কোম্পানী।

প্রধান অতিথি বক্তব্যে তিনি বলেন, সম্পাদক কবির হোসেন সিদ্দিকিকে হত্যার উদ্দেশ্যে অপহরণকারী চক্র দেশ ও জাতির শত্রু। এদের চিহ্নিত করে আইনের আওতায় এনে শাস্তি দাবি জানান এবং  বাইশারীবাসীর পক্ষ থেকে তীব্র নিন্দা ও ধিক্কার জানান। অবিলম্বে হত্যার চেষ্টাকারীদের খুঁজে বের করে গ্রেপ্তারের দাবি জানান।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সাবেক ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন বিএনপি সভাপতি মো. মনিরুল হক। বাইশারী ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি জাহাঙ্গীর আলম বাহাদুর। বিশেষ অতিথির বক্তব্যে চেয়ারম্যান মনিরুল হক ও আওয়ামী লীগ সভাপতি জাহাঙ্গীর আলম বাহাদুর বলেন, সম্পাদক কবির হোসেন সিদ্দিকিকে সন্ত্রাসীরা অপহরণ, হত্যার চেষ্টা করেও তার সাহসী লেখনি বন্ধ করা যাবেনা। হত্যার চেষ্টাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি জানান।

এতে বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন, ছাত্রলীগ ইউনিয়ন সভাপতি মো. শাহিন, যুবদল সভাপতি জসিম উদ্দিন, বাইশারী উচ্চ বিদ্যালয়ের সাবেক সভাপতি সাহাব উদ্দিন, ইউপি সদস্য নুরুল আজিম, আনোয়ার ছাদেক, আবু তাহের, নাছমা খাতুন, রাবার বাগান সিনিয়র ব্যবস্থাপক আল আমিন, বাইশারী উচ্চ বিদ্যালয়ের সদস্য হাফেজ মো. আলম, সাবেক ইউপি সদস্য আব্দুর শুক্কুর, ব্যবসায়ী প্রতিনিধি আব্দুল করিম বান্টু, জহিরুল আলম, মঞ্জুরুল হক প্রমুখ।

এছাড়া বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, শিক্ষক, ছাত্র-ছাত্রী, ব্যবসায়ী, সামাজিক সংগঠন, রাবার বাগান মালিক ও শ্রমিক সহ শত শত জনসাধারণ মানববন্ধনে অংশ গ্রহণ করেন। মানববন্ধনে অংশগ্রহণকারী সকলেই সন্ত্রাসী কর্তৃক সম্পাদককে হত্যার চেষ্টার প্রতিবাদে অবিলম্বে গ্রেপ্তার পূর্বক শাস্তি দাবি জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন