টেকনাফে ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী আটক

fec-image

কক্সবাজারের টেকনাফ সরকারি কলেজ পাড়া এলাকায় অভিযান চালিয়ে ৯৫০ পিস ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী আটক করেছে র‌্যাব-১৫ এর সদস্যরা।

আটককৃত মাদক ব্যবসায়ীরা হলেন- টেকনাফ সদর ইউনিয়নের ৮নং ওয়ার্ড সুধাপাড়া এলাকার সৈয়দ হোসেনের ছেলে মো. জুবায়ের(৩৪) ও একই ইউনিয়নের উত্তর নাজিরপাড়ার মো. কেফায়েতুল্লাহ (২৯)।

কক্সবাজার র‌্যাব-১৫ এর অতিরিক্ত পুলিশ সুপার ও সিনিয়র সহকারী পরিচালক (ল’ এন্ড মিডিয়া) মো. আবু সালাম চৌধুরী গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, রবিবার (১৬ জুলাই) সন্ধ্যায় র‌্যাব-১৫, কক্সবাজারের আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে কক্সবাজার জেলার টেকনাফ সরকারি ডিগ্রি কলেজের সামনে টেকনাফ থেকে কুলাল পাড়া গামী পাকা রাস্তার উপর দুইজন মাদক ব্যবসায়ী একটি ব্যাটারি চালিত ইজিবাইকে করে মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে একটি চৌকস আভিযানিক দল সেখানে অভিযান পরিচালনাকালে র‌্যাবের উপস্থিতি বুঝতে পেরে কতিপয় ব্যক্তি ইজিবাইক গাড়ি থেকে নেমে কৌশলে পালানোর চেষ্টাকালে দুইজনকে আটকসহ মাদক পরিবহনের কাজে ব্যবহৃত ইজিবাইকটি জব্দ করা হয়। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের উপস্থিতিতে আটককৃত ব্যক্তিদের দেহ ও ইজিবাইক তল্লাশি করে সর্বমোট ৯৫০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

আটককৃত মাদক ব্যবসায়ীরা জানায়, তারা পরস্পর যোগসাজসে বিভিন্ন পন্থা অবলম্বন করে দীর্ঘদিন যাবত ইয়াবাসহ অন্যান্য মাদকদ্রব্য অবৈধভাবে পার্শ্ববর্তী সীমান্তবর্তী এলাকা থেকে সংগ্রহ করে নিজেদের হেফাজতে মজুুদ রাখে। পরবর্তীতে বিভিন্ন পরিবহনে কৌশলী পন্থা ব্যবহার করে টেকনাফসহ কক্সবাজার জেলার বিভিন্ন স্থানে বিক্রয় করে থাকে।

তিনি আরো জানান, উদ্ধারকৃত ইয়াবাসহ আটক ব্যক্তিদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: ইয়াবা, চেকনাফ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন