জঙ্গিবাদের বিরুদ্ধে মোটর শোভাযাত্রা করে যুবলীগ নেতৃবৃন্দের সাথে সৌজন্য স্বাক্ষাৎ

Pic Ukhiya 19-08-2016 (2) copy

উখিয়া প্রতিনিধি:

সন্ত্রাস, নাশকতা ও জঙ্গীবাদের বিরুদ্ধে গণ প্রতিরোধ ও সামাজিক সচেতনা গড়ে তোলার দৃঢ় প্রত্যয়ে বাংলাদেশ যুবলীগ জালিয়াপালং ইউনিয়ন শাখার নবগঠিত আহ্বায়ক কমিটি মোটর শোভাযাত্রা করেছে। পরে নতুন আহ্বায়ক কমিটি উখিয়া উপজেলা আওয়ামী লীগ ও উপজেলা যুবলীগের নেতৃবৃন্দের সাথে সৌজন্য স্বাক্ষাতে মিলিত হন।

বুধবার সকাল ১১টায় নবগঠিত জালিয়াপালং ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক ফজলুল কাদের, যুগ্ন আহ্বায়ক ছৈয়দ উল্লাহ, রবিউল হাসান ও আব্দুল মুবিন এবং উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক পদে নতুন মনোনীত কামাল হোসেন দুর্জয়ের নেতৃত্বে মোটর শোভাযাত্রা নিয়ে ভালুকিয়া হারুন মার্কেট চত্বরে উখিয়া যুবলীগের সাধারণ সম্পাদক ইমাম হোসনের সাথে ফুলের তোড়া দিয়ে সৌজন্য স্বাক্ষাৎ করেন।

পরে উখিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরী, যুগ্ম সম্পাদক নুরুল হুদা, জালিয়াপালং ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এসএম ছৈয়দ আলম, উখিয়া যুবলীগের সভাপতি মজিবুল হক আজাদ, সহ-সভাপতি অহিদুল হক চৌধুরী ও মোহাম্মদ শাহজাহান সাথে ফুলের তোড়া দিয়ে পৃথক পৃথকভাবে সৌজন্য স্বাক্ষাতে মিলিত হয়েছেন।

এদিকে জালিয়াপালং ইউনিয়ন যুবলীগের নবগঠিত আহ্বায়ক কমিটির নেতৃবৃন্দরা শতাধিক মোটর সাইকেল নিয়ে শোভাযাত্রা করেছে। এব্যাপারে ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক ফজলুল কাদের জানান, বিএনপি-জামাতের সন্ত্রাস, নাশকতা ও জঙ্গীবাদের বিরুদ্ধে সামাজিক প্রতিরোধ গড়ে তোলার লক্ষ্যে সোনারপাড়া, কোটবাজার, ভালুকিয়াপালং, উখিয়া সদর, ইনানী, মাদারবনিয়া, চোয়াংখালী ও মনখালী সহ প্রায় ৪০ কিলোমিটার পর্যন্ত মোটর শোভাযাত্রা করা হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন