জেলা তথ্য অফিস আয়োজিত “শিশু ও নারী উন্নয়নে যোগাযোগ কার্যক্রম” শীর্ষক মহালছড়িতে ওরিয়েন্টেশন কর্মশালা

নিজস্ব প্রতিনিধি, মহালছড়িঃ
খাগড়াছড়ি’র মহালছড়িতে চলচ্চিত্র প্রদর্শন, সংগীত কর্মশালা কর্মসূচীর অংশ হিসেবে জেলা তথ্য অফিস আয়োজিত “শিশু ও নারী উন্নয়নে যোগাযোগ কার্যক্রম (৪র্থ পর্যায়)” শীর্ষক প্রকল্পের জিওবি খাতের আওতায় নেতৃস্থানীয় ব্যক্তিবর্গের জন্য ওরিয়েন্টেশন কর্মশালা ১৬ সেপ্টেম্বর মঙ্গলবার মুবাছড়ি ইউনিয়ন পরিষদ হলরুমে এবং আজ ১৭ সেপ্টেম্বর বুধবার মাইসছড়ি ইউনিয়ন পরিষদ হলরুমে অনুষ্ঠিত হয়েছে।

মুবাছড়ি ইউনিয়ন পরিষদে অনুষ্ঠিত কর্মশালায় খাগড়াছড়ি জেলা তথ্য অফিসের ঘোষক রিপু খীসার পরিচালনায় মহালছড়ি উপজেলা নির্বাহী অফিসার ফজলুল জাহিদ পাভেল এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মহালছড়ি উপজেলা পরিষদ চেয়ারম্যান বিমল কান্তি চাকমা। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি জেলা তথ্য অফিসার মো: আতাউর রহমান, মহালছড়ি উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা চঞ্চল কেতন চাকমা, মুবাছড়ি ইউপি চেয়ারম্যান বাপ্পী খীসা ।

এছাড়াও স্থানীয় ইউনিয়নের ইউপি সদস্যগণ, শিক্ষক-শিক্ষিকাবৃন্দ ও স্থানীয় সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। এদিকে একই প্রতিপাদ্য বিষয়ে আজ ১৭ সেপ্টেম্বর বুধবার সকাল সাড়ে ১১ টায় মাইসছড়ি ইউনিয়ন পরিষদ হলরুমে ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্ঠিত হয়। এতে একইভাবে মহালছড়ি উপজেলা নির্বাহী অফিসার ফজলুল জাহিদ পাভেল এর সভাপতিত্বে মাইসছড়ি ইউপি চেয়ারম্যান শান্তশীল চাকমা ও ইউপি মেম্বারগণ সহ উপরোল্লেখিত অতিথিগণ উপস্থিত ছিলেন।

কর্মশালায় বক্তারা যৌতুক, বাল্য বিবাহ প্রতিরোধ, স্যানিটেশন, পরিবেশ ও জন্ম-মৃত্যু নিবন্ধন, মা ও শিশুর স্বাস্থ্য পরিচর্যা ও নিরাপদ মাতৃত্ব সহ ইত্যাদি বিষয়ের উপড় আলোচনা করেন এবং বর্তমান সরকারের জনসচেতনামূলক কর্মকান্ডসমূহ প্রতিটি ঘরে ঘরে পৌঁছিয়ে দেওয়ার জন্য সকলের প্রতি আহবান জানান।
মিল্টন চাকমা, মহালছড়ি(খাগড়াছড়ি)

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন