টেকনাফে ইয়াবাসহ প্রাইভেট কার জব্দ, চালক আটক

fec-image

কক্সবাজারের টেকনাফে শীলখালি চেকপোস্টে তল্লাশি চালিয়ে ১১ হাজার ৭৯০ পিস ইয়াবা ট্যাবলেট, ১টি প্রাইভেটকার এবং ১টি মোবাইল ফোন জব্দ করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। এ সময় চালককেও আটক করা হয়। আটককৃত চালক টেকনাফ পৌরসভার ৭নং ওয়ার্ড উত্তর জালিয়া পাড়ার আবদুল গনির ছেলে মো. উছমান গনি (২০)।

টেকনাফ ২বিজিবি ব্যাটালিয়ন এর অধিনায়ক লে. কর্নেল মো. মহিউদ্দীন আহমেদ (বিজিবিএমএস) গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, শুক্রবার (২৮ জুলাই) সকাল সাড়ে ৮টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে জানা যায়, টেকনাফ ২বিজিবি ব্যাটালিয়নের দায়িত্বপূর্ণ মেরিন ড্রাইভ অথবা টেকনাফ-কক্সবাজার মহাসড়ক দিয়ে যানবাহনযোগে মাদকদ্রব্য পাচার হতে পারে। এমন সংবাদের ভিত্তিতে টেকনাফ ব্যাটালিয়নের অধীন দমদমিয়া, হোয়াইক্যং, খুরেরমুখ এবং শীলখালী চেকপোস্টে যানবাহন তল্লাশি কার্যক্রমে নজরদারি বৃদ্ধি করা হয়। কিছুক্ষণ পর টেকনাফ থেকে কক্সবাজারগামী একটি প্রাইভেটকার শীলখালী চেকপোস্টের নিকট আসলে তা তল্লাশির জন্য থামানো হয়। পরবর্তীতে তল্লাশিকালীন চালকের আচরণ সন্দেহজনক এবং পূর্ব হতেই প্রাপ্ত বর্ণনা অনুযায়ী সন্দেহভাজন হিসেবে মিলে যাওয়ায় পুঙ্খানুপুঙ্খভাবে তল্লাশি এবং জিজ্ঞাসাবাদ করা হয়। পরবর্তীতে চালকের স্বীকারোক্তিতে প্রাইভেটকারের পিছনের সিট কুশনের ভিতরে অভিনব পদ্ধতিতে লুকায়িত অবস্থায় ১১ হাজার ৭৯০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। এসময় একটি মোবাইল ফোনও জব্দ করা হয়। অবৈধ মাদকদ্রব্য বহনের দায়ে প্রাইভেটকারটিও জব্দ করা হয়।

চালককে জিজ্ঞাসাবাদে আর জানা যায়, সে দীর্ঘদিন যাবৎ সে সড়কপথ ব্যবহার করে টেকনাফ থেকে কক্সবাজারে ইয়াবা ট্যাবলেট পাচার করে আসছে।

তিনি আরো জানান, আটককৃত আসামিকে জব্দকৃত ইয়াবা ট্যাবলেট, মোবাইল ফোন এবং প্রাইভেটকারসহ নিয়মিত মামলার মাধ্যমে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করার কার্যক্রম প্রক্রিয়াধীন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: ইয়াবা, টেকনাফ, প্রাইভেটকার চালক
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন