টেকনাফে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে বন্দুকযুদ্ধে ৩ পুলিশ গুলিবিদ্ধ: আটক ১

bunduk_war-1-1-311x186

উপজেলা প্রতিনিধি, টেকনাফ :

কক্সবাজারের টেকনাফ উপজেলায় ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের বন্দুকযুদ্ধের ঘটনা ঘটেছে। এ সময় পুলিশের তিন সদস্যসহ চারজন গুলিবিদ্ধ হয়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে এক হাজার পিস ইয়াবা, একটি  দেশীয় তৈরী এলজি বন্দুক ও দুই রাউন্ড কার্তুজ উদ্ধার করে। বুধবার দিবাগত রাত আড়াইটার দিকে টেকনাফের হোয়াইক্যং ইউনিয়নের কেরুনতলী এলাকায় এ ঘটনা ঘটে।

গুলিবিদ্ধরা হয়েছেন-পুলিশের উপ-পরিদর্শক (এসআই) রাজেশ বড়ুয়া (৩৫), কনস্টেবল নিহির চন্দ্র (৩৮), হাবিবুর রহমান (৩৮) এবং গুলিবিদ্ধ হয়ে  আহত ইয়াবা ব্যবসায়ী টেকনাফের হ্নীলা ইউনিয়নের ফুলেরডেইল গ্রামের আবদুল জব্বারের পুত্র রমজান আলী (২৫) কে আটক করেছে। রমজানসহ আহত পুলিশ সদস্যদের উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) রনজিত কুমার বড়ুয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মধ্যরাতে ইয়াবা বেচাকেনার সংবাদ পেয়ে ওসির নিদের্শে এসআই কামরুল আজম, এএসআই কামাল, এএসআই রাজেশ, এএসআই জয়নাল আবেদীনসহ সঙ্গীয় ফোর্স নিয়ে পুলিশ ঘটনাস্থলে অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে ইয়াবা ব্যবসায়ীরা পুলিশকে লক্ষ্য করে ২০ রাউন্ড গুলি ছুড়লে পুলিশও আত্মরক্ষার্থে ১২ রাউন্ড গুলি ছুড়ে। বন্দুক যুদ্ধের একপর্যায়ে ইয়াবা ব্যবসায়ীরা পালিয়ে যায়। বন্দুকযুদ্ধে পুলিশের এক এসআই ও দুই কনস্টেবল এবং এক ইয়াবা ব্যবসায়ী গুলিবিদ্ধ হন।

ওসি আরো জানান, পরে ঘটনাস্থল থেকে ইয়াবা ও অস্ত্রসহ আহত অবস্থায় ইয়াবা ব্যবসায়ী রমজান আলীকে আটক করা হয়েছে। রমজান আলী একজন তালিকাভূক্ত ইয়াবা ব্যবসায়ী। তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। এঘটনায় এসআই কামাল হোসেন বাদী হয়ে মাদক, পুলিশ আক্রান্ত ও অস্ত্র আইনে পৃথক ৩টি মামলা দায়ের করেছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন