টেকনাফে নারী নির্যাতন মামলায় ওয়ারেন্টেভূক্ত ৩ আসামী গ্রেফতার

টেকনাফ প্রতিনিধি:

নারী নির্যাতন ঘটনায় দায়েরকৃত মামলায় দীর্ঘদিনের পলাতক আসামী অবশেষে টেকনাফ মডেল থানার পুলিশ দীর্ঘদিন পরে এজাহারভূক্ত ৩জন ওয়ারেন্টের অভিযুক্তকে ২৪ আগস্ট আটক করে আদালতে প্রেরণ করেছে। এরা হচ্ছে- টেকনাফ সদর ইউনিয়নের উত্তর লম্বরী গ্রামের খুইল্লা মিয়ার পুত্র দেলোয়ার হোসেন (২৬) ও নুর মোহাম্মদ (২৩), মৃত আব্দুল করিমের পুত্র খুইল্লা মিয়া (৫৬)।

টেকনাফ মডেল থানার পুলিশ বিজ্ঞ আদালতের সিআর মামলা নং ১৭৬ মূলে জারীকৃত ১৮৩, ১৮৪, ১৮৫ নং ওয়ারেন্টের প্রেক্ষিতে গ্রেফতার করে। তাদেরকে গ্রেফতার করে থানায় আনার পর শুরু হয় মোটা অংকের বিনিময়ে ছাড়িয়ে নেওয়ার তদবির। কিন্তু পুলিশ তাদেরকে ছেড়ে না দিয়ে গতকালই কোর্টে প্রেরণ করেছে বলে জানা গেছে। উক্ত মামলার বাদী হচ্ছেন একই গ্রামের বাসিন্দা সৌদিআরব প্রবাসী রশিদ আহমদের স্ত্রী গোলবাহার।

মামলার অভিযোগ থেকে জানা যায়- গোলবাহারের স্বামী রশিদ আহমদ জীবিকার সন্ধানে দীর্ঘদিন ধরে সৌদিআরব অবস্থান করছেন।স্বামীর অনুপস্থিতির সুযোগে অভিযুক্তরা প্রায় সময় গোলবাহারকে উত্যক্ত করত। গত ৫ অক্টোবর সকালে বাড়িতে ছেলেমেয়েদের অনুপস্থিতির সুযোগে অভিযুক্তরা গোলবাহারকে টানা-হেচড়া ও বিবস্ত্র করেন। গোলবাহারের শোর চিৎকারে স্কুল পড়ুয়া মেয়ে হালিমা বেগম (১৪) এগিয়ে আসলে অভিযুক্তদের হামলায় মা ও মেয়ে আহত হয়েছিল।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন