টেকনাফে বিপুল পরিমাণ বিয়ার, সুপারি ও মসলা জব্দ

fec-image

কক্সবাজারের টেকনাফের নাফনদীতে অভিযান চালিয়ে ৫২২ ক্যান বিয়ার, ৫ বস্তা সুপারি এবং ৯৫ বোতল পান মসলা জব্দ করেছে কোস্টগার্ড সদস্যরা।

বৃহস্পতিবার (১৩ জুলাই) বাংলাদেশ কোস্টগার্ড পূর্ব জোনের মিডিয়া কর্মকর্তা লে. এসএম তাহসিন রহমান (বিএন) গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, বৃহস্পতিবার ভোরে গোপন সংবাদের ভিত্তিতে টেকনাফ থানাধীন নাফনদী সংলগ্ন নাইট্যংপাড়া প্যারাবন এলাকা দিয়ে মাদকদ্রব্য পাচার হবে। এমন সংবাদের ভিত্তিতে একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়। অভিযান চলাকালীন সন্দেহজনক কিছু ব্যক্তির আনাগোনা লক্ষ্য করা যায়। এসময় কোস্টগার্ড সদস্যরা নদী থেকে তাদেরকে থামার সংকেত দেয়। কোস্টগার্ড সদস্যদের উপস্থিতি টের পেয়ে সন্দেহভাজন ব্যক্তিরা দ্রুত প্যারাবনের মধ্যে পালিয়ে যায়। পরবর্তীতে কোস্টগার্ড সদস্যরা নদী সংলগ্ন প্যারাবনে অভিযান চালিয়ে ১১টি বস্তা উদ্ধার করে এবং বস্তাগুলো তল্লাশি করে ৫ বস্তা থেকে ৫২২ ক্যান আন্দামান গোল্ড বিয়ার, ৫ বস্তা শুল্কবিহীন অবৈধ সুপারি এবং ১ বস্তায় শুল্কবিহীন অবৈধ ৯৫ বোতল পান মসলা জব্দ করতে সক্ষম হয়। উক্ত স্থানে কোন পাচারকারী না থাকায় কাউকে আটক করা সম্ভব হয়নি। তিনি আরো জানান, জব্দকৃত বিয়ার পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়। সুপারি এবং পান মসলা টেকনাফ শুল্ক গুদামে জমা করা হয়।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: টেকনাফ, বিয়ার, মসলা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন