চলতি মাসেই বিভিন্ন ইউনিটের সম্মেলন

টেকনাফ উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

fec-image

বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির নির্দেশনার আলোকে বিভিন্ন ইউনিটের অসমাপ্ত সম্মেলন সমাপ্ত করার লক্ষে টেকনাফ উপজেলা শাখার বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৮ ফেব্রুয়ারি) ) দুপুর আড়াইটার দিকে টেকনাফ মডেল পাইলট উচ্চ বিদ্যালয় মিলনায়তে এ বর্ধিত সভা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সাংসদ অধ্যাপক মোহাম্মদ আলীর সভাপতিত্বে সাধারণ সম্পাদক নুরুল বশরের সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।

এতে বক্তব্য রাখেন সাবেক সাংসদ আবদুর রহমান বদি, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আব্দুল গণি, গোলাম সোবহান, এমএ জহির হোসেন, যুগ্ন সাধারণ সম্পাদক সেলিম সিকদার, মাহবুব মোর্শেদ, মোশতাক আহমদ, সাংগঠনিক সম্পাদক এডভোকেট মইনুল হোসেন চৌধুরী, হাফেজ উল্লাহ, দপ্তর সম্পাদক বদিউল আলম।

আরও বক্তব্য রাখেন, উপ দপ্তর সম্পাদক মো. ইউসুফ ভুট্টো, প্রচার ও প্রকাশনা সম্পাদক নজরুল ইসলাম খোকন, উপ প্রচার ও প্রকাশনা সম্পাদক নবী হোসাইন, স্বাস্থ্য ও জনসংখ্যা সম্পাদক নজির আহমদ সীমান্ত, মো. হোছন মেম্বার, সাংগঠনিক ইউনিয়ন শাহপরীর দ্বীপের সভাপতি হাজী সোনা আলী, সাধারণ সম্পাদক মনির উল্লাহ প্রমূুখ।

পবিত্র কোরআন তিলাওয়াতের মধ্য দিয়ে সভা শুরু করা হয়।

সভায় সর্ব সম্মতিক্রমে সিদ্ধান্ত গৃহিত হয় যে, আগামী ১১ ফেব্রুয়ারি টেকনাফ সদর, ১৪ ফেব্রুয়ারি বাহারছড়া, ১৫ ফেব্রুয়ারি হোয়াইক্যং, ১৭ ফেব্রুয়ারি সাবরাং, ২৭ ফেব্রুয়ারি শাহপরীর দ্বীপ ইউনিয়ন ও ২৮ ফেব্রুয়ারি পৌরসভার সম্মেলনের দিনক্ষণ ধার্য করা হয়।

সেই সাথে সেন্টমার্টিন ইউনিয়নের সাধারণ সম্পাদকের বিষয়ে পুনঃ সিদ্ধান্ত গ্রহণ ও নিরপরাধ দলীয় নেতাকর্মীদের প্রশাসন কর্তৃক হয়রানি করায় ক্ষুব্দ দুঃখ প্রকাশ করা হয়। পাশাপাশি এহেন হয়রানি বন্ধে মাননীয় প্রধানমন্ত্রীসহ সংশ্লিষ্ট দপ্তরে রেজুলেশন আকারে প্রেরণেরও সিদ্ধান্ত গৃহিত হয়।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আওয়ামী লীগ, টেকনাফ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন