দীঘিনালায় ভোট গ্রহণ শেষ: ৪২,২৫৮ ভোট পেয়ে এগিয়ে নৌকা

দীঘিনালা প্রতিনিধি:

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের খাগড়াছড়ির ২৯৮নং আসনের দীঘিনালা উপজেলার ২৮টি কেন্দ্রে উৎসব মূখর ও শান্তিপূর্ণ পরিবেশে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোট গ্রহণ শেষ হয়েছে। উপজেলার ২৮টি ভোট কেন্দ্রের মধ্যে ২৭ কেন্দ্রের ফলাফল বেসরকারীভাবে ঘোষণা করা হয়েছে। অন্যদিকে একটি ভোট কেন্দ্র দূর্গম নাড়াইছড়ি হওয়ায় তা ঘোষণা করা সম্ভব হয়নি।

২৭টি ভোট কেন্দ্রের মধ্যে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী কুজেন্দ্র লাল ত্রিপুরা নৌকা প্রতীক নিয়ে পেয়েছেন, ৪২ হাজার ২ শত ৫৮ ভোট। তার নিকটতম ভোট পেয়েছেন, স্বতন্ত্র প্রার্থী নুতন কুমার চাকমা। তিনি সিংহ প্রতীক নিয়ে পেয়েছেন, ১৪ হাজার ৩শত ৬২ ভোট।

এছাড়া ঐক্যফ্রন্ট মনোনীত প্রার্থী মো. শহিদুল ইসলাম ভুইয়া ধানের শীষ প্রতীকে পেয়েছেন, ৬ হাজার ৯০ ভোট, জাতীয় পার্টি মনোনীত প্রার্র্থী সোলায়মান আলম শেঠ লাঙ্গল প্রতীক নিয়ে পেয়েছেন, ৩শত ৬২ভোট, ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত আবদুল জব্বার গাজী হাত পাখা প্রতীক নিয়ে  পেয়েছেন, ৩শত ৮৩ ভোট।

সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত উপজেলার বিভিন্ন কেন্দ্র ঘুরে দেখা যায় নারী-পুরুষ ভোটাররা উৎসব মূখর ও শান্তিপূর্ণ পরিবেশে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোটাধিকার প্রয়োগ করছেন। ২৮টি ভোট কেন্দ্রের মধ্যে ২৭টি কেন্দ্রে গিয়ে দেখা যায়, পুরুষ ভোটারের চেয়ে নারী ভোটারের উপন্থিতি ছিল লক্ষ্যনীয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন