দীঘিনালা ডিগ্রি কলেজে ইউপিডিএফ সমর্থিত পিসিপি’র নবীনবরণ সম্পন্ন

IMG_PCP

দীঘিনালা (খাগড়াছড়ি) প্রতিনিধি:

খাগড়াছড়ির দীঘিনালায় পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি সংগঠন ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ) সমর্থিত ছাত্র সংগঠন পাহাড়ি ছাত্র পরিষদ (পিসিপির) আয়োজনে দীঘিনালা ডিগ্রি কলেজে একাদশ শ্রেনির ছাত্রছাত্রীদের নবীণবরণ সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার সকাল দশটা থেকে কলেজ মাঠে নবীন বরণ উপলক্ষে অনুষ্ঠানের আয়োজন করে পাহাড়ি ছাত্র পরিষদ (পিসিপি)।

সংগঠনটির দীঘিনালা কলেজ শাখার সভাপতি রুপেশ চাকমার সঞ্চলনায় ও রূপেন্ট চাকমা এবং চৈতালি চাকমার সঞ্চলনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান নব কমল চাকমা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কলেজ উপাধ্যক্ষ তরুন কান্তি চাকমা, পার্বত্য চট্টগ্রাম নারী সংঘের সভাপতি সোনালী চাকমা, ইউপিডিএফ দীঘিনালা সংগঠক কিশোর চাকমা, দীঘিনালা ইউপি চেয়ারম্যান চন্দ্র রঞ্জন চাকমা,  ইউপিডিএফ সদস্য দেবদন্ত চাকমা পিসিপি চট্টগ্রাম বিশ্ববদ্যালয় শাখার প্রতিনিধি অংকন চাকমা, পিসিপি দীঘিনালা শাখার সাংগঠনিক সম্পাদক জহেল চাকমা প্রমূখ।

এসময় দীঘিনালা ডিগ্রি কলেজে ২০১৪-১৫ শিক্ষাবর্ষে ভর্তি হওয়া নবীন ছাত্রদের ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়। এর আগে জাতীয় সংগীত পরিবেশনের মাধ্যমে জাতীয় পতাকা ও ইউপিডিএফ এবং পিসিপি’র জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে অনুষ্ঠানের মূল পর্ব শুরু হয়। অনুষ্ঠানের শেষ ভাগে পাহাড়িদের নিজস্ব সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করা হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন