নাইক্ষ্যংছড়িতে পৌনে ২ কোটি টাকার ইয়াবাসহ জাহাঙ্গীর আটক, পিকআপ জব্দ

fec-image

কক্সবাজারের রামুর মরিচ্যা যৌথ চেকপোস্টে পৌনে ২ কোটি টাকা মূল্যের ৩৬ হাজার পিস ইয়াবাসহ এক মাদক কারবারিকে আটক করেছে বিজিবি। এ সময় মাদক বহনকারী একটি পিক-আপ জব্দ করা হয়।

মঙ্গলবার (২২ আগস্ট) ৯টার দিকে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

আটক যুবক নাইক্ষ্যংছড়ি উপজ উত্তর ঘুমধুম আজুখায়া এলাকার মানিকের ছেলে জাহাঙ্গীর আলম (১৯)। যার স্থায়ী ঠিকানা চকরিয়ার বদরখালী কুতুবনগর পাড়া।

বিষয়টি নিশ্চিত করে ৩০ বিজিবির অধিনায়ক লে. কর্নেল সৈয়দ ওয়াহিদুজ্জামান তানজিদ জানান, বর্তমান সরকারের মাদকের বিরুদ্ধে ‘জিরো টলারেন্স’ নীতির যথাযথ বাস্তবায়নকল্পে মাঠ পর্যায়ে বিজিবি’র কর্মকাণ্ড এবং অব্যাহত গোয়েন্দা তৎপরতায় উখিয়া থেকে কক্সবাজারগামী একটি পিকআপ করে ইয়াবা পাচার হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে মরিচ্যা চেকপোস্টে তল্লাশি কার্যক্রম জোরদার করা হয়। পরবর্তীতে উখিয়া হতে কক্সবাজারগামী পিকআপটি মরিচ্যা যৌথ চেকপোস্টে আসলে তল্লাশির জন্য থামানো হয়। এসময় চালক যুবককে প্রাথমিকভাবে ইয়াবা পাচারের বিষয়ে জিজ্ঞাসাবাদ করলে সে অস্বীকার করে। পরবর্তীতে পুঙ্খানুপুঙ্খভাবে তল্লাশি করে পিকআপের সামনের চাকার মাঝঘাটে অভিনব কায়দায় লুকায়িত অবস্থায় এসব ইয়াবা উদ্ধার করা হয়। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মূল্য ১ কোটি ৮০ লাখ টাকা। এসময় তার ব্যবহৃত মোবাইল এবং ইয়াবা পাচারে ব্যবহৃত পিকআপটি জব্দ করা হয়।

তিনি আরও জানান, আটককৃত আসামিকে ইয়াবা এবং অন্যান্য মালামালসহ নিয়মিত মামলার মাধ্যমে রামু থানায় হস্তান্তর করা হয়েছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: ইয়াবা, নাইক্ষ্যংছড়ি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন