নাইক্ষ্যংছড়িতে বিশ্ব জনসংখ্যা দিবস পালিত

jono sonkka dibos pic

নাইক্ষ্যংছড়ি প্রতিনিধি:
বিপদে দুর্যোগে নারী-শিশুদের প্রধান্য দেওয়ার উপর গুরুত্ব দিয়ে সারাদেশের ন্যায় বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে পালিত হলো বিশ্ব জনসংখ্যা দিবস।

শনিবার সকালে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের আয়োজনে জনসংখ্যা দিবসে ব্র্যাক ও সূর্যের হাসি ক্লিনিকের সহযোগিতায় একটি বর্ণাঢ্য র‌্যালী উপজেলা সদরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ হলরুমে এসে আলোচনা সভা ও সনদপত্র বিতরণ অনুষ্ঠানে মিলিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার আবু শাফায়াত মুহাম্মদ শাহে দুল ইসলামের সভাপতিত্বে বিশ্ব জনসংখ্যা দিবসে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান তোফাইল আহামদ।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা দ্বিতীয়ময় চাকমা। এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের প্যনেল চেয়ারম্যান মো: কামাল উদ্দিন, উপজেলা স্বাস্থ্য ও প:প: কর্মকর্তা ডা: রোকেয়া খাতুন, উপজেলা ভারপ্রাপ্ত প্রকৌশলী জামির হোসেন, পরিবার পরিকল্পনা পরিদর্শক মো: আলম।

ব্র্যাক স্বাস্থ্য কর্মসূচীর পক্ষ থেকে মো: নুরুল আফছার স্বাস্থ্য ও প:প: কর্মসূচী সম্পর্কে সভায় অবহিত করেন। এতে সরকারী কর্মকর্তা-কর্মচারী, এনজিও প্রতিনিধি, সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ অংশ নেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment
আরও পড়ুন