নাইক্ষ্যংছড়িতে গ্রেপ্তারের পর ইয়াবা খেয়ে নারী ইয়াবা ব্যবসায়ীর মৃত্যু

fec-image

মৃত্যু

নাইক্ষ্যংছড়ি প্রতিনিধি:

নাইক্ষ্যংছড়িতে পুলিশের হাতে আটক হওয়ার পর নুরুচ্ছফা নামে এক নারী শরীরে থাকা ইয়াবা খেয়ে মারা গেছে। রোববার নাইক্ষ্যংছড়ি সদরের মহাজনঘোনা নামক এলাকায় এ ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শীরা জানান, সোমবার দিবাগত রাত ১টার দিকে নাইক্ষ্যংছড়ি থানার এএসআই বৃঞ্চ এর নেতৃত্বে পুলিশের একটি দল মহাজনঘোনা এলাকায় অভিযান শুরু করে।

এ সময় স্থানীয় সলিমুল্লাহর স্ত্রী নুরুচ্ছফা (৪৫) ঘর থেকে দৌড়ে পালানোর চেষ্টা করে। পুলিশ ধাওয়া করে তাকে আটক করে থানায় নিয়ে আসার পথে নুরুচ্ছফার শরীরের গোপন স্থানে থাকা বেশ কয়েকটি ইয়াবার বড়ি খেয়ে ফেলে। পরে বিষক্রিয়ায় কক্সবাজার হাসপাতালে তার মৃত্যু হয়।

নাইক্ষ্যংছড়ি থানা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাক্তার মো. মুবিনুল হক চৌধুরী জানান, নুরুচ্ছফা নামে ওই রোগী মুমর্ষ অবস্থা থাকায় রাতে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়।

এ বিষয়ে নাইক্ষ্যংছড়ি থানা অফিসার ইনচার্জ ওসি মো. আবুল খায়ের জানান, গোপন সংবাদে খবর পেয়ে পুলিশ নুরুচ্ছফাকে মাদকসহ আটক করা হয়। কিন্তু থানায় নিয়ে আসার পর সে অসুস্থ্যবোধ করলে তাৎক্ষণিক তাকে নাইক্ষ্যংছড়ি সদর হাসপাতালে চিকিৎসার জন্য নেওয়া হয়। পরে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে কক্সবাজার সদর হাসপাতালে নিতে বলেন। তাকে কক্সবাজার সদর হাসপাতালে নেয়া হলে সেখানে সে মারা যায়। পরে তার শরীর থেকে আরো ৭ পিচ ইয়াবা উদ্ধার করা হয়।

উল্লেখ্য, ২০১৫ সালের ৮ নভেম্বর নুরুচ্ছফাসহ তার মেয়ে ৮১ পিস ইয়াবা নিয়ে বিজিজি ও পুলিশের যৌথ বাহিনীর হাতে আটক হয়েছিল।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন