নাইক্ষ্যংছড়ি-রামুর গর্জনিয়া সড়কের থানার পিছনের স্টিল ব্রিজ ভেঙ্গে ট্রাক নদীতে: আহত- ৬

4

নাইক্ষ্যংছড়ি প্রতিনিধি:

বান্দরবান পার্বত্য জেলার নাইক্ষ্যংছড়ি উপজেলার থানার পিছনের নাইক্ষ্যংছড়ি-রামু সংযোগ সড়কের স্টিল ব্রিজ ভেঙ্গে গর্জনিয়াগামী ট্রাক গাড়ী নদীতে পড়ে যায় । এসময় ট্রাকের হেলপার, শ্রমিকসহ ৪ জন গুরুতর আহত হয় ।

গতকাল ২৩ জুলাই বিকাল ৫ টায় নাইক্ষ্যংছড়ি-রামু সংযোগ সড়কের স্টিল ব্রিজ পার হওয়ার জন্য নাইক্ষ্যংছড়ি থেকে গর্জনিয়া বাজারে যাওয়ার জন্য চট্রমেট্রো -ট-১১-৩৪৩১ ট্রাকটি ব্রিজ এ উঠামাত্র পিছলে ব্রিজ ভেঙ্গে নদীতে পড়ে যায় ।

এ সময় ট্রাকের হেলপার কক্সবাজারের রামুর খুনিয়া পালং এর কবির আহমদের পুত্র আব্দুল গফুর (২৮),একই এলাকার শ্রমিক আলী আহমদের পুত্র দিদার আলম (৩০),আলী হোসনের পুত্র শাহ আলম (৪২),নুরুল হকের পুত্র আবু ছালেহ(৩৫) গুরুতর আহত হয় । এ সময় কৌশলে ট্রাকের চালক পালিয়ে যায় ।

বিকাল ৫.৩০ নাইক্ষ্যংছড়ির উপজেলা চেয়ারম্যান তোফাইল আহমদ,ভাইস চেয়ারম্যান কামাল উদ্দিন, নাইক্ষ্যংছড়ি উপজেলা নির্বাহী অফিসার আবু সাফায়াৎ মুহাম্মদ শাহেদুল ইসলাম, প্রেস ক্লাব সভাপতি নুরুল আলম সাঈদসহ বিভিন্ন রাজনৈতিক ও প্রশাসনের কর্মকর্তাগণ ঘটনাস্থল পরিদর্শন করেন । আহত ব্যক্তিদের প্রথমে প্রত্যক্ষদর্শী ও উপজেলা চেয়ারম্যানের সহযোগিতায় নাইক্ষ্যংছড়ি হাসপাতালে ভর্তি করা হয় । পরে অবস্থা অশংকাজনক দেখে সন্ধ্যা ৬ টায় কক্সবাজার হাসপাতালে হস্তান্তর করা হয় ।

এ ব্যপারে নাইক্ষ্যংছড়ি হাসপাতালের কর্তব্যরত ডাক্তার কাবেরী মজুমদার বলেন-আহতদের মাঝে দূর্ঘটনায় কবলিত ট্রাকের হেলপার কক্সবাজারের রামুর খুনিয়া পালং এর কবির আহমদের পুত্র আব্দুল গফুর (২৮) অবস্থা আশংকাজনক । তার এখনও জ্ঞান ফিরে নাই । অন্য ৩জনের অবস্থা ও সুবিধার নয় । তাদেরকে বর্তমানে কক্সবাজার সদর হাসপাতালে হস্তান্তর করা হয়েছে ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন