পবিত্র ঈদু উল আযাহা উপলক্ষে বান্দরবানে ভিজিএফের চাল বিতরণ

Bandarban mp pic-1.9.2016
নিজস্ব প্রতিবেদক :
পবিত্র ঈদু উল আযাহা উপলক্ষে ত্রান মন্ত্রণালয়ের সহায়তায় বান্দরবানে গরীব-দুস্থদের মাঝে ভিজিএফ চাল বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার পৌরসভা ও সদর ইউনয়নের গরীব দুস্থ মানুষদের মাঝে ভিজিএফ চাল বিতরণরে উদ্বোধন করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর এমপি।

এসময় জেলা প্রশাসক দিলীপ কুমার বণিক, অতিরিক্ত জেলা পুলিশ সুপার অনির্বান চাকমা, সদর উপজেলা চেয়ারম্যান আব্দুল কুদ্দুছ, সদর উপজেলা নির্বাহী অফিসার সুজন চৌধুরী, পৌরসভার মেয়র মো. ইসলাম বেবীসহ  ওয়ার্ডের পৌর কাউন্সিলররা উপস্থিত ছিলেন।

সূত্র জানায়, সদর উপজেলার ৫টি ইউনিয়নে ৫ হাজার ৯শ এবং পৌরসভার নয়টি ওয়ার্ডের ৪৬৬টি গরীব দুস্থ পরিবারের মাঝে জনপ্রতি ১০ কেজি করে ভিজিএফ চাল বিতরণ করা হয়েছে। এছাড়া জেলার অন্য ৬ উপজেলাসহ মোট ১২ হাজার দুঃস্থ ও অসহায় লোকজনকে জেলায় ১০ কেজি করে ভিজিএফ চাল বিতরণ করা হয়েছে।

পার্বত্য প্রতিমন্ত্রী বীর বাহাদুর এমপি বলেছেন, বর্তমান সরকার যে কোনো উৎসব ও দুর্যোগ কালীন সময়ে গরীব-অসহায়, দুস্থদের মানুষদের পাশে দাড়ায়। সরকার সারাদেশে রেশনিং পদ্বতিতে প্রতি পরিবারকে ১০টাকা করে চাল দেয়ার উদ্যোগ নিয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন