পার্বত্য অঞ্চলের অবহেলিত জনগোষ্ঠীর জীবন মান উন্নয়নে খাগড়াছড়িতে র‌্যালি

pic 3

খাগড়াছড়ি প্রতিনিধি:
পার্বত্য অঞ্চলের অবহেলিত জনগোষ্ঠীর জীবন মান উন্নয়ন এবং ক্ষুধা ও দারিদ্র্য দূরীকরণের মাধ্যমে সহস্রাব্দ উন্নয়ন লক্ষমাত্রা অর্জনে খাগড়াছড়িতে ‘অভিযাত্রা’ নামে এক র‌্যালি কর্মসূচী পালন করা হয়। সোমবার সকাল ১০ টায় খাগড়াছড়িতে পার্বত্য জেলা পরিষদ, ইউএনডিপি ও সিএইসটিডিএফ যৌথভাবে এ কর্মসূচী পালন করে।

খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ, ইউএনডিপি ও সিএইসটিডিএফ যৌথভাবে পরিচালিত প্রকল্পের সিডি কম্পোনেন্টের এমডিজি ক্যাম্পেইনের র‌্যালি শেষে পৌর টাউন হল মিলনায়তনে এক আলোচনাসভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

kg pic 2

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তবে পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান কংজরী চৌধুরী বলেন, ‘পার্বত্য অঞ্চলের অবহেলিত জনগোষ্ঠীর জীবন মান উন্নয়ন ও ক্ষুধা দারিদ্র্য দূরীকরণের মাধ্যমে সহস্রাব্দ উন্নয়ন লক্ষমাত্রা অর্জনে এই অভিযাত্রা।’ তিনি এই পার্বত্য অঞ্চলের জীবন মান উন্নয়নের ধারা অব্যাহত রাখার লক্ষ্যে সকলের সহযোগীতা কামনা করেন।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন খাগড়ছড়ি পার্বত্য জেলা পরিষদের ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা আব্দুর রহমান তরফদার, জেলার সিভিল সার্জন নিশিত কুমার নন্দি, সিনিয়র সহকারী পুলিশ সুপার সদর সার্কেল মোঃ রইস উদ্দিন, পার্বত্য জেলা পরিষদের প্রাণিসম্পদ ও সমবায় বিষয়ক সদস্য খগেশ্বর ত্রিপুরা প্রমুখ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন