পেকুয়ায় মটর সাইকেলের লাইসেন্স চেক করার নামে চাঁদাবাজী

নিজস্ব প্রতিনিধি, পেকুয়া:
পেকুয়ায় মটর সাইকেলের লাইসেন্স চেক করার নামে দিনদুপুরে চাঁদাবাজী করছে একটি চক্র। পুলিশ প্রশাসনের নীরব ভুমিকা প্রশ্নবিদ্ধ। প্রতিদিন চলে আসছে এসব চাঁদাবাজীর ঘটনা তারপরও পুলিশ নীরব থাকায় রহস্যজনক বলে মন করছে সাধারণ লোকজন।

গত ২ মে দুপুর সাড়ে ১২ টায় কুতুবদিয়া উপজেলার উত্তর ধুরুং এলাকার বদিউল আলমের পুত্র সাকিব তার কলেজ পড়ুয়া বন্ধুদের কে তার বোনের বিয়ের দাওয়াত দেওয়ার জন্য পেকুয়া চৌমুহুনী এলাকায় এসে বন্ধুদের নিয়ে বনফুলে বসে নাস্তা করে। এসময় একদল দুবৃত্ত এসে তার ব্যবহারকৃত পালসার মটর সাইকেলের লাইসেন্স আছে কিনা জানতে চাই। লাইসেন্স না থাকলে মটর সাইকেলের চাবি দেওয়ার জন্য বলে। এ পর্যায়ে তাদের সাথে সাকিবের কথাকাটাকাটি হয়। পরে সাকিব ও তার বন্ধুদের কে মারধর করে। মটরসাইকেলটি জব্দ করে রাখে। পরে সাকিবের কাছ থেকে তিন হাজার টাকা আদায় করে মটর সাইকেলটি ছেড়ে দেয়। ওই চক্রটি দিনদুপুরে এ ভাবে মটর সাইকেলের লাইসেন্স চেক করার অজুহাতে চাঁদাবাজী করছে বিভিন্ন জনের কাছ থেকে প্রশাসন উক্ত ঘটনা নিয়ে ওই চাঁদাবাজ চক্রের বিরুদ্ধে কোন ধরণের ব্যবস্থা নিচ্ছে না।

এসব ঘটনা প্রতিদিন পেকুয়া থানার পুলিশ জানলেও রহস্যজনক ভাবে তারা নীরব ভুমিকা পালন করছে। এ ব্যাপারে পেকুয়া থানার ওসি হাবিবুর রহমানের সাথে যোগাযোগ করা তিনি জানান আজ পর্যন্ত কেউ আমার কাছে ওই ব্যাপারে অভিযোগ আনেনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।       

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন