পেকুয়ায় যুবদলের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা

পেকুয়া প্রতিনিধি:

জিয়া অরফানেজ ট্রাস্ট মামলায় বিএনপির চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে ৫ বছরের কারাদণ্ড দিয়ে কারাবন্দী করার প্রতিবাদে কক্সবাজারের পেকুয়ায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেছে যুবদল ও ছাত্রদলের নেতাকর্মীরা।

শুক্রবার (৯ ফেব্রুয়ারি) দুপুর ২টার দিকে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক কামরান জাদিদ মুকুটের নেতৃত্বে পেকুয়া বাজারে এ বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। মিছিলটি পেকুয়া বাজারের পশ্চিম অংশ থেকে শুরু হয়ে পুরো বাজার প্রদক্ষিণ করে পানবাজার রোড়ে গিয়ে শেষ হয়। মিছিলে খালেদা জিয়ার মুক্তির দাবিতে স্লোগান দেন দলীয় নেতাকর্মী।

পরে উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক কামরান জাদিদ মুকুটের সভাপতিত্বে পানবাজার রোডের সম্মুখে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। এতে যুবদল, ছাত্রদলের সিনিয়র নেতাকর্মীরা বক্তব্য রাখেন।

এ বিক্ষোভ মিছিলে সদর ইউপি সদস্য ও উপজেলা যুবদলের সহ-আইন বিষয়ক সম্পাদক সাজ্জাদ হোসেন, উপজেলা ছাত্রদলের সহসভাপতি এম ফরহাদ হোছাইন, সদর ইউনিয়ন ছাত্রদলের সভাপতি আবদুল করিম, উপজেলা যুবদলের সহ-সাধারণ সম্পাদক আসাদ রুবেল, বেলাল উদ্দিন, উপজেলা যুবদলের অর্থ সম্পাদক শোয়াইবুল ইসলাম সহ-অর্থ বিষয়ক সম্পাদক হেলাল উদ্দিন, দপ্তর সম্পাদক নাছির উদ্দিন, সমাজ কল্যাণ সম্পাদক শওকত হোছাইন, সদস্য কামাল উদ্দিন, উপজেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক মো. করিম, যুগ্ম সম্পাদক জয়নাল আবেদিন, যুগ্ম সম্পাদক শওকত হোছাইন বিজয়, যুগ্ম সম্পাদক নবাব শরীফ, তথ্য ও গবেষণা সম্পাদক এম রহিম, উপজেলা ছাত্রদল নেতা রেজাউল করিম, মানিক ও লিটন, উপজেলা স্বেচ্ছাসেবকদলের যুগ্ম আহ্বায়ক আবচার উদ্দিন, উপজেলা ছাত্রদলের সহ-সাংগঠনিক সম্পাদক রেজাউল করিম, সদর ইউনিয়ন শ্রমিকদলের সাংগঠনিক সম্পাদক শওকত সদর শ্রমিকদল নেতা বদিআলম, জামশেদ ও মিজানসহ শতাধিক নেতা-কর্মী উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন