পেকুয়ায় সন্ত্রাসীদের গণধোলাইয়ের মামলায় ইউপি চেয়ারম্যানকে আসামী

এম.জুবাইদ, পেকুয়া:
পেকুয়ার শিলখালীতে ভাড়াটে সন্ত্রাসী হিসেবে মার্কেট দখল করতে গিয়ে স্থানীয় জনতার গণধোলায়ের ঘটনায় এক সন্ত্রাসীকে কুপিয়ে গুরুতর জখম করার ঘটনায় পেকুয়া থানায় দায়ের করা মামলায় স্থানীয় ইউপি চেয়ারম্যান নুরুল হোসাইনকে আসামী করা হয়েছে। জানা যায়, স্থানীয় পারভিন আকতার নামক মহিলার সাথে প্রবাসী শামশুল আলম নামক এক ব্যক্তির সাথে মার্কেটের বিরোধের জের ধরে ২১ এপ্রিল শিলখালী কাচারী মুড়া ষ্টেশনের মার্কেটটি দখল করতে গেলে ভাড়াটে সন্ত্রাসী বারবাকিয়া পাহাড়িয়াখালীর মইদুর রহমান প্রকাশ মইদু দলবল নিয়ে হামলা চালায় এসময় সন্ত্রাসীদের হামলায় স্থানীয় সাবেক এম.ইউপি সদস্য গুরুতর আহত হয়।

পরে স্থানীয় জনতা সন্ত্রাসীদের ওপর হামলা চালালে মইদুকে কুপিয়ে গুরুতর আহত করে। আশঙ্কাজনক অবস্থায় মইদুকে চমেক হাসপাতালে প্রেরণ করা হয়। এ ঘটনায় ২২ এপ্রিল পারভিন নামক মহিলাবাদী হয়ে প্রবাসী শামশুর বড়ভাই মঞ্জুরকে প্রধান আসামী সহ শিলখালী ইউপি চেয়ারম্যান নুরুল হোছাইনকে ১৪ নং আসামী করে পেকুয়া থানায় মামলা দায়ের করেন যার মামলা নং-১১ তারিখ ২২/০৪-১৪।

এ ঘটনায়  ঘটনার সাথে কোন প্রকার সংশ্লিষ্ট না থাকলেও ষড়যন্ত্রমূলকভাবে নিরপরাধ একজন চেয়ারম্যানকে আসামী করায় বিস্মিত হয়ে বিবৃতির মাধ্যমে নিন্দা জানিয়েছেন পেকুয়া উপজেলা ইউপি চেয়ারম্যান এ্যাসোসিয়েশন। পেকুয়া উপজেলা ইউপি চেয়ারম্যান এ্যাসোসিয়েশনের সভাপতি ও শিলখালী ইউপির দুবারের নির্বাচিত বর্তমান চেয়ারম্যান নুরুল হোছাইনকে ষড়যন্ত্রমূলক ভাবে মিথ্যা মামলায় আসামী করায় নিন্দা জানিয়ে বিবৃতি দিয়েছেন, পেকুয়া উপজেলা চেয়ারম্যানা এ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক ও উজানটিয়া ইউপি চেয়ারম্যান এম.শহিদুল ইসলাম চৌধুরী, কোষাধ্যক্ষ মগনামা ইউপির চেয়ারম্যান শহিদুল মোস্তফা চৌধুরী, পেকুয়া সদর ইউপির চেয়ারম্যান এম.বাহাদুর শাহ, বারবাকিয়া ইউপির চেয়ারম্যান অধ্যক্ষ মাও. এইচ.এম.বদিউল আলম, টইটং ইউপি চেয়ারম্যান মোসলেম উদ্দিন।

বিবৃতিদাতারা আরো বলেন, বিচ্ছিন্ন একটি সন্ত্রাসী ঘটনায় রহস্যজনকভাবে একজন নিরপরাধ নির্বাচিত জনপ্রতিনিধিকে আসামী করে হয়রানি বন্ধ করতে প্রশাসনের প্রতি অনুরোধ জানান। এব্যাপারে পেকুয়া থানার অফিসার ইনচার্জ হাবিবুর রহমানের কাছে জানতে চাইলে তিনি বলেন, চেয়ারম্যান উল্লেখ করে কাউকে আসামী করা হয়নি। পরে চেয়ারম্যান নিশ্চিত হয়েছেন উল্লেখ করে বলেন, নিরপরাধ হলে অবশ্যই তাকে অব্যাহতি দেয়া হবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন