পেকুয়ায় হত্যা মামলা থেকে অব্যাহতি ও মুক্তির দাবিতে বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন

fec-image

কক্সবাজারের পেকুয়ার মগনামা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোলতান মোহাম্মদ রিপন চৌধুরীকে হত্যা মামলা থেকে অব্যাহতি ও মুক্তির দাবিতে বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (৪ আগস্ট) বিকাল ৪ টায় মগনামা উচ্চ বিদ্যালয় চত্বরে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি খাইরুল এনাম বিএ এর সভাপতিত্বে মগনামা ইউনিয়ন আওয়ামী লীগ, ওয়ার্ড আওয়ামী লীগ, সকল সহযোগী সংগঠন ও সর্বস্তরের জনসাধারণের ব্যানারে অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন আওয়ামী লীগ নেতা আশেক বিন জলিলের সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।

এতে বক্তব্য রাখেন, আওয়ামী লীগ নেতা ও মগনামা ইউপি চেয়ারম্যান ইউনুস চৌধুরী, ২ নং ওয়ার্ড এমইউপি মোকতার হোসেন, মঈনউদ্দীন, ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ইসমাইল, প্রচার ও প্রকাশনা সম্পাদক সাইদুর রহমান সোহেল।

এ সময় বক্তারা বলেন, রিপনকে হত্যার মত একটি জঘন্য মিথ্যা মামলায় ষড়যন্ত্রমূলক আসামি করে হয়রানি করছেন সাবেক চেয়ারম্যান ওয়াসিম। রিপনকে মগনামার আলোচিত জয়নাল হত্যা মামলায় কারাগারে পাঠিয়েছে আদালত। অবিলম্বে সেই জয়নাল হত্যা মামলার সুষ্ঠু তদন্ত করে ষড়যন্ত্রমূলক মামলা থেকে রিপনকে অব্যাহতি ও মুক্তির দাবি করছি। আমরাও চাই জয়নাল হত্যার বিচার হোক। সুষ্ঠু তদন্ত করে মামলার একটি চার্জসীট দেওয়ার জন্য সংশ্লিষ্ট প্রশাসনের কাছে জোর দাবি জানাচ্ছি।

এ সময় ১ নং ওয়ার্ড সভাপতি এছারুল হক, সাধারণ সম্পাদক নুরুল কবির, ২ নং ওয়ার্ড সভাপতি কবির সও, সাধারণ সম্পাদক আমির হোসেন, ৩ নং ওয়ার্ড নুরুল আবচার, সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন, ৪ নং ওয়ার্ড সভাপতি কহিনুর ইসলাম মজিদী, সাধারণ সম্পাদক নুরুল আলম, ৫ নং ওয়ার্ড জাহাঙ্গীর আলম, সাধারণ সম্পাদক মাহামুদুল করিম, ৬ নং ওয়ার্ড সভাপতি নুরুল আজিম, সাধারণ সম্পাদক নুরছফা, ৭ নং ওয়ার্ড সভাপতি হাবিব, সাধারণ সম্পাদক মোহাম্মদ হোসেন, ৮ নং ওয়ার্ড সভাপতি মিফতা উদ্দিন, সাধারণ সম্পাদক মনছুর আলম, ৯ নং ওয়ার্ড সভাপতি মোহাম্মদ তৈয়ব, সাধারণ সম্পাদক মোস্তাক আহমদসহ স্থানীয় ইউনিয়ন আওয়ামী লীগ, ওয়ার্ড আওয়ামী লীগ, সকল সহযোগী সংগঠনের নেতাকর্মী ও ইউনিয়নের সর্বস্থরের জনসাধারণ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: দাবি, পেকুয়া, বিক্ষোভ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন