প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষ্যে দীঘিনালা আ. লীগে ব্যাপক উত্‍সাহ উদ্দীপনা

মোঃ আল আমিন, দীঘিনালা:

আগামী কাল ১১ নভেম্বর খাগড়াছড়িতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমন উপলক্ষ্যে জেলার দীঘিনালা উপজেলার আওয়ামী লীগের নেতাকর্মীদের মাঝে দেখা দিয়েছে ব্যাপক উত্‍সাহ উদ্দীপনা। ইতিমধ্যে গত ৭ নভেম্বর উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষ্যে একটি প্রস্তুতিমূলক আলোচনা সভা আয়োজন করা হয়।উপজেলা আঃলীগের সভাপতি আলহাজ্ব মোঃ কাশের এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন জেলার সিঃ সহ-সভাপতি বীর কিশোর চাকমা (অটল), বিশেষ অতিথি ছিলেন, কৃষকলীগের সহ-সভাপতি আবুল কাশেম ছাত্রলীগের যুগ্ম সম্পাদক পাবেল চাকমা প্রমুখ। এতে বিভিন্ন বিষয়ে আলোচনা করা হয়।

উপজেলা আঃ লীগের যুগ্ম সম্পাদক মোঃ জাহাঙ্গীর হোসেনের কাছে জানতে চাওয়া হলে তিনি জানান, আমরা ইতিমধ্যেই সকল প্রস্তুতি সম্পন্ন করেছি। দীঘিনালা উপজেলা থেকে প্রায় ১০০-১৫০ টি গাড়িতে করে বিপুল পরিমান মানুষ সমাবেশস্থলে যাবে। এদিকে উপজেলা যুব লীগের যুগ্ম সাধারন সম্পাদক মোঃ বেলাল হোসেন লাভলু জানান, দীঘিনালা যুব লীগ উপজেলার জনগনকে নিয়ে স্বতঃস্ফুর্তভাবে সমাবেশে অংশ নেয়ার সকল প্রস্তুতি সম্পন্ন করেছে। এর মধ্যে উপজেলাবাসীর প্রধান দাবী হল পৌরসভা হিসাবে আখ্যায়িত করা- এই দাবী উপজেলার বাসীর দীর্ঘ দিনের প্রত্যাশিত।

অন্য দিকে আগামীকাল বিএনপি’র নেতৃত্বাধীন ১৮ দলীয় জোটের ডাকা টানা ৮৪ ঘন্টার হরতালের দ্বিতীয় দিন ও ইউপিডিএফ সমর্থিত পিসিপি’র সড়ক অবরোধ কিভাবে লোক সমাগম ঘটাবে সমাবেশস্থলে। এই বিষয়ে উপজেলা আঃলীগের সভাপতি আলহাজ্ব মোঃ কাশেমের কাছে জানতে চাওয়া হলে তিনি বলেন, সকল প্রস্ততি সম্পন্ন হয়েছে তিনি আশা বাদী কেউ আগামী কাল সমাবেশের গাড়িকে বাধা দিবেনা, এছাড়া তিনি আরো বলেন, প্রশাসনের সাথে আমাদের আলোচনা হয়েছে যাতে করে সমাবেশে আমরা সকলে নির্বিনে যেতে পারি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন