বাইশারীতে জাতির জনকের জন্মদিবস ও জাতীয় শিশু দিবস পালন

01

বাইশারী প্রতিনিধি:

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারীতে যথাযোগ্য মর্যাদায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিবস ও জাতীয় শিশু দিবস পালন করা হয়েছে। দিবসটি উপলক্ষে বাংলাদেশ আওয়ামী লীগ বাইশারী ইউনিয়ন শাখার উদ্যোগে জাহাঙ্গীর আলম বাহাদুরের নেতৃত্বে অঙ্গ সংগঠন ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা সকাল ৮টায় বাইশারী বাজারস্থ নিজস্ব কার্যালয়ে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলন করেন।

সকাল ৯টায় বাইশারী উচ্চ বিদ্যালয়, বাইশারী সরকারি প্রাথমিক বিদ্যালয়, বাইশারী মডেল কেজি স্কুল ও আওয়ামী লীগের নেতৃবৃন্দরা বাইশারী হাই স্কুল মাঠ থেকে এক বিশাল র‌্যালি বের করে। র‌্যালিটি বাইশারী বাজার হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে নিজ নিজ প্রতিষ্ঠানে গিয়ে শেষ করেন।

সকাল ১১ টায় বাইশারী উচ্চ বিদ্যালয়, বাইশারী সরকারি প্রাথমিক বিদ্যালয়, মডেল কেজি স্কুলে রচনা প্রতিযোগিতা, চিত্রাংকন এবং কবিতা আবৃত্তি প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

বিকাল ৪ টায় আওয়ামী লীগ এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা বিশাল কেক কেটে বঙ্গবন্ধুর জন্মদিবস ও শিশু দিবস উৎযাপন করেন।

এ সময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সদস্য চেয়ারম্যান প্রার্থী মো. আলম কোম্পানী, ইউনিয়ন আওয়ামী লীগের আহবায়ক জাহাঙ্গীর আলম বাহাদুর, সাবেক চেয়ারম্যান জালাল আহমদ, আওয়ামী লীগ নেতা শাহাব উদ্দীন, সদস্য সচিব ডা. মংথোয়াইলা মার্মা, যুবলীগ নেতা আবুল কালাম, ছাত্রলীগ সভাপতি মো. শাহীন, ওয়ার্ড সভাপতি জলিলূর রহমান, নাজের হোছাইন, জামাল হোছাইন, মাওলানা আব্দুর রহিম প্রমূখ।

বিকাল ৫টায় দলীয় নেতাকর্মীদের নিয়ে জাতীয় শিশু দিবস ও বঙ্গবন্ধুর জন্ম দিবসে তাৎপর্য তুলে ধরে এক সংক্ষিপ্ত আলোচনা সভার আয়োজন করা হয়। এতে সভাপতিত্ব করেন, ইউনিয়ন আওয়ামী লীগের আহবায়ক জাহাঙ্গীর আলম বাহাদুর।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন