বান্দরনবানে যুবদলের ঝটিকা মিছিল

Bandarban BNPpic-25.10.2014

নিজস্ব প্রতিবেদক:
যুবদল সভাপতি সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলালের মুক্তির দাবীতে ঝটিকা মিছিল করেছে বান্দরবান জেলা যুবদল। শনিবার বিকেলে প্রশাসনের চোখকে ফাঁকি দিয়ে ঝটিকা মিছিলটি শহরের প্রধান প্রদান সড়ক প্রদক্ষিন শেষে জেলা বিএনপির কার্যালযে গিয়ে শেষ হয়। এসময় ৪/৫জন পুলিশ মিছিল কারীদের বাঁধা দিলেও যুবদল কর্মীরা বাধা অতিক্রম করে মিছিল সমাবেশ করে। পরে পুলিশ যুবদলের কর্মীদের কাছ থেকে ব্যানার কেড়ে নেয়।

নেতাকর্মীদের কাছ থেকে এ সময় ব্যানারও কেড়ে নেয় পুলিশ জেলা যুবদলের সভাপতি আবু বক্করের সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে যুবদলের সহ-সভাপতি মো.হারুন অর রশিদ, আবিদুর রহমান,সাধারন সম্পাদক শাহাদৎ হোসেন জনি, যুব নেতা শিমুল দাশ, মো. গোলাম সরওয়ার সোহাগ সহ যুবদলের নেতৃবৃন্দরা বক্তব্য রাখেন।

বক্তারা সরকারের সমালোচনা করে বলেন, শেখ হাসিনার ক্ষমতার দিন শেষ। অবৈধ সরকার বিরোধী দলকে দমন করার জন্য তাড়া খাওয়া নেকড়ের মতো হয়ে ওঠেছে। অবৈধ সরকার তাদের ক্ষমতা চিরস্থায়ী করতে খুন, গুম, মামলা, নীপিড়ন করে যাচ্ছে। এজন্য আলালকে গ্রেফতার করেছে সরকার। অবিলম্বে আলালসহ আটক ৬৪ নেতাকর্মীর মুক্তির দাবি করেন।

বক্তারা আরো বলেন, এ সরকারের ক্ষমতায় থাকা গণতান্ত্রিক কোনো ভিত্তি নেই। গণতান্ত্রিক ভিত্তি থাকলে কারো বাসায় গিয়ে এভাবে অযথা কাউকে গ্রেফতার করতে পারেনা। এ অন্যায়ের জবাব দেওয়ার জন্য দেশের জনগণ প্রস্তুুত রয়েছেন। আওয়ামীলীগ নতুন সংস্কারে বাকশাল কায়েম করে দেশকে অন্ধকারের দিকে ফেলে দিচ্ছে। সরকার তাদের এ অবৈধ কার্যক্রম বন্ধ না করলে জনগণকে সঙ্গে নিয়ে জোর করে ক্ষমতা থেকে নামানো হবে বলে বক্তারা বলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন