বান্দরবানে জেএসএস সন্ত্রাসীদের গুলিতে ইউপিডিএফ নেতা আহতের ঘটনায় আটক ১১

আটক
স্টাফ রিপোর্টার:
বান্দরবানের বালাঘাটায় ইউপিডিএফ নেতা ও একজন বাঙালীকে গুলিবর্ষণের ঘটনায় ১১ জনকে আটক করেছে যৌথ বাহিনী।

পুলিশ ও স্থানীয়রা জানায়, শনিবার রাতে ঘটনার পর থেকে রবিবার সন্ধ্যা পর্যন্ত উপজেলা সদরের কুহালং, রাজবিলা ইউনিয়নের আশপাশের এলাকায় সেনাবাহিনী ও পুলিশ অভিযান চালিয়ে ঘটনার সঙ্গে জড়িত থাকার সন্দেহে ১১ জনকে আটক করেছে পুলিশ।

আটককৃতরা হলেন- নুথোয়াইমং মার্মা, সুফল চাকমা, ক্যসাই মার্মা লুথোয়াই মং মার্মা, পুশৈসিং মার্মা, রাংগোলা তঞ্চঙ্গ্যা, এটেন তঞ্চঙ্গ্যা, বাবুল তঞ্চঙ্গ্যা, আতুসে মার্মা, মনুপ্রু মার্মা, মংসাথোয়াই মার্মা।

গোলাগুলির ঘটনায় ইউপিডিএফের জেলা আহবায়ক ছোটন কান্তি তঞ্চঙ্গ্যা বাদী হয়ে শনিবার রাতে থানায় ২৫ জনের নামে মামলা দায়ের করেছে। অভিযোগের ভিত্তিতে ঘটনাস্থল বালাঘাটা বাজার’সহ আশপাশের এলাকায় যৌথ বাহিনীর অভিযান অব্যাহত রয়েছে। অপ্রীতিকর ঘটনা এড়াতে শহরের বিভিন্ন স্থানে নিরাপত্তা ব্যবস্থা জোরদার ও সেনাবাহিনীর টহল অব্যাহত রয়েছে।

ওসি তদন্ত আমির হোসেন জানান, এলাকার শান্তি-শৃঙ্খলা বজায় রাখতে যৌথ বাহিনীর অভিযান অব্যাহত রয়েছে। এঘটনায় জড়িত সন্দেহে ১১জনকে আটক করা হয়েছে। যাচায়-বাছায় করে অভিযুক্তদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

প্রসঙ্গত, বান্দরবানের বালাঘাটায় শনিবার সন্ধ্যায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ) জেলা সাধারণ সম্পাদক বিক্রম তঞ্চঙ্গ্যা ও নাছির উদ্দিনকে পায়ে গুলি করে জেএসএস (সন্তু গ্রুপ) সন্ত্রাসীরা।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন