বান্দরবানে তারেক রহমানের জন্মবার্ষিকী পালন

bnp-pic-12-copy

প্রেস বিজ্ঞপ্তি:

বান্দরবানে  বিএনপি’র সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের ৫১তম জম্মবার্ষিকী পালন করা হয়েছে। এ উপলক্ষে বান্দরবান জেলা বিএনপি আলোচনা সভা ও ৫১ পাউন্ডের কেক কাটার আয়োজন করে।

রবিবার সকাল সাড়ে ১০টায় বান্দরবান চৌধুরী মার্কেটের বিএনপির কার্যালয়ে এর আয়োজন করা হয়। জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য রাজপুত্র সাচিং প্রু জেরীর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বান্দরবান জেলা বিএনপির সহ-সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান আব্দুল কুদ্দুছ, জেলা বিএনপির সাধারণ সম্পাদক মোঃ আজিজুর রহমান, যুগ্নসম্পাদক মুজিবুর রশিদ, জেলা পরিষদের সাবেক সদস্য লুসাই মং, পৌর বিএনপির সভাপতি নাছির উদ্দীন চৌধুরী, সেচ্ছাসেবক দলের নেতা জাহাঙ্গীর আলম, জেলা মহিলা দলের আহ্বায়িকা কাজি নিরুতাজ বেগম, যুগ্ন-আহ্বায়িকা উম্মে কুলসুম লিনা, পৌর বিএনপির সাধারণ সম্পাদক মোঃ নজরুল ইসলাম, জেলা যুবদলের সদস্য সচিব মোঃ শাহাদাৎ হোসেন জনি, জেলা যুবদলের যুগ্ন আহ্বায়ক মোঃ হারুনুর রশিদ,  জেলা ছাত্রদলের ভারপাপ্ত সভাপতি হাবিবুর রহমান ভূইয়া,  সাধারণ সম্পাদক দৌলতুল কবির খান ছিদ্দিকী।

আলোচনা সভায় বক্তারা বলেন, ‘আমরা শহীদ জিয়ার আদর্শ নিয়ে রাজনীতি করি, আগামী দিনের রাষ্ট্রনায়ক শহীদ জিয়ার সুযোগ্য পুত্র তারেক রহমানের আজ ৫১ তম জম্মবার্ষিকীতে তার আরো উন্নত জীবনের প্রত্যাশা করি। বক্তারা আরও বলেন, বর্তমান সরকার জিয়া পরিবারকে ধ্বংস করার জন্য বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে প্রতিহিংসামূলক মামলা দায়ের করেছে। তারা দুদুককে হাতিয়ার হিসেবে ব্যবহার করে বিরোধী দলের নেতা কর্মীদের উপর মিথ্যা মামলা, হত্যা, গুমসহ নানা অগণতান্ত্রিক পন্থা অবলম্বন করে দেশের গণতন্ত্রকে ধ্বংস করে দিয়েছে’ বলেও অভিযোগ করেন বক্তারা।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন