বান্দরবানে পার্বত্য বাঙালি ছাএ পরিষদের ২৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

বান্দরবান প্রতিনিধি:

বান্দরবানে পার্বত্য বাঙালি ছাএ পরিষদের ২৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে ।

বৃহস্পতিবার(১ নভেম্বর) সকালে প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বান্দরবান প্রেসক্লাব চত্বর থেকে এক বর্ণাঢ্য র‌্যালি বের  হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে ফুট প্যালেস হোটেলের সামনে গিয়ে শেষ হয়। র‌্যালি শেষে ফুট প্যালেস হোটেলের ২য় তলায় সকলের উপস্থিতিতে কেক কেটে ২৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়।

বান্দরবান পার্বত্য বাঙালি ছাএ পরিষদের জেলা আহব্বায়ক কমিটির সভাপতি মিজানুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সাংবাদিক এইচ এম সম্রাট, যুগ্ম আহব্বায়ক আব্দুল্লাহ আল মামুন, সদস্য সচীব ফরহাদুল ইসলাম, জেলা সদস্য নেচার উদ্দিন সহ আরো অনেকে।

প্রতিষ্ঠা বার্ষিকীতে অতিথিরা বলেন, আমরা বাঙালি, সমাজে বাচাঁর জন্য আমাদের সকল অধিকার দরকার কিন্তু পার্বত্য অঞ্চলে তার ভিন্নতা রয়েছে । জাতি ভেদে চালু আছে বিভিন্ন কোটা, যার জন্য অনেক সময় প্রকৃত মেধা থাকার পরও চাকরি সহ বিভিন্ন ক্ষেত্রে ঝরে পরে মেধাবীরা । তাই তাদের সকলের দাবি সকল প্রকার কোটা বন্ধ করে দেশের মেধাবী ছাএ সমাজকে দেশের উন্নয়নে কাজ করার সুযোগ প্রদান করা হোক । আর মেধাবীরা সুযোগ পেলে যে কোনো কাজ দ্রুত অগ্রগতি করে দেশ এগিয়ে নিয়ে যেতে পারবে তাতে উন্নন হবে দেশ, দূর হবে বেকারত্ব । তাই দেশকে উন্নতির দিকে এগিয়ে নিয়ে যেতে সকল মেধাবী ছাএ ছাএীদের দেশের উন্নয়নে কাজ করার যাতে সুযোগ প্রধান করা হয় তার জন্য সকলকে এক যোগ কাজ করে যাবার আহ্বান জানানো হয় ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন