বান্দরবানে বিএনপির গণমিছিল-সমাবেশ

Bandarban bnp pic-5.3স্টাফ রিপোর্টার:

বান্দরবান জেলা বিএনপির নেতৃবৃন্দের অনুপস্থিতিতে কেন্দ্রীয় কর্মসূচি পালন করা হয়েছে।পুলিশের বিনা বাঁধায় বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারির প্রতিবাদে ও চলমান হরতাল অবরোধের সমর্থনে শহরে গণমিছিল ও সমাবেশ করেছে বিএনপির সহযোগী সংগঠন।

বৃহস্পতিবার বিকালে যুবদল, স্বেচ্ছাসেবক দল, শ্রমিক দল, ছাত্রদল, কৃষকদল মৎসজীবী দলের ব্যানারে শহরের পূরবী হোটেলের সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে জেলা বিএনপি কার্যালয়ে এসে শেষ হয়। যুব দলের আহবায়ক আবু বক্করের সভাপতিত্বে সমাবেশ করা হয়।

সমাবেশে বক্তারা বলেন, অনির্বাচিত আওয়ামী সরকার নৈতিকভাবে দেউলিয়া হয়ে গেছে। তাই তারা দিশেহারা হয়ে পুলিশ ও নিন্ম আদালতকে তাদের ক্রীড়ানকে পরিণত করেছে। খালেদা জিয়া ও তারেক রহমানের মিথ্যা মামলাকে পুঁজি করে তারা এদেশের মানুষের ভোট ও ভাতের অধিকারের আন্দোলনকে নস্যাত করার চেষ্টা করছে।কিন্তু তাদের শেষ রক্ষা হবে না। মুক্তিকামী মানুষের বিজয় এখন সময়ের ব্যাপার মাত্র।

বক্তারা আরো বলেন, তথাকথিত নাশকতাকারীদের গ্রেফতার না করে রাজপথের সাংগঠনিক কর্মীদের গ্রেফতার ও বিভিন্ন মামলা দিয়ে হয়রানি করছে। পুলিশের এধরনের আচরণ নাশকতাকারীদের আরো উৎসাহিত করছে।বিএনপির অবস্থান সবসময় নাশকতার বিরুদ্ধে।

সমাবেশে সরকারের পদত্যাগের দাবিতে ও হরতাল-অবরোধের সমর্থনে বিভিন্ন স্লোগান দেয়া হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন