বান্দরবানে লামায় ট্রাক খাদে পড়ে নিহত ৭ আহত ১০

সড়ক দুর্ঘটনা

লামা প্রতিনিধি:

বান্দরবানের লামায় শ্রমিকবাহী গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে ৭ জন নিহত হয়েছেন। ঘটনাস্থল থেকে আহত অবস্থায় উদ্ধার করা হয়েছে অন্তত ১০ জনকে। বৃহষ্পতিবার সকাল ৮টার দিকে এই দুর্ঘটনা ঘটে। নিহত ও আহতদের পরিচয় এখনো নিশ্চিত করা যায়নি।

খোঁজ নিয়ে জানা গেছে, ঢাকা কনফিডেন্স লি. নামক একটি মোবাইল টাওয়ার স্থাপনকারী প্রতিষ্ঠান ট্রাকে করে স্থানীয় মিরিঞ্চা এলাকায় একটি টাওয়ার বসানোর কাজ করার জন্য ঢাকা থেকে নির্মাণ শ্রমিক নিয়ে লামা আসার পথে ঘটনাস্থলে পৌঁছে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই ৪ শ্রমিক নিহত হয় এবং হাসপাতালে নেয়ার পথে আরো তিনজন নিহত হয়। আহতদের স্থানীয় হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে।

দুর্ঘটনায় নিহতরা হলেন- আমজাদ হোসেন (৪৬) রাজিব (৪৫), রবিন (৩৫), আফতাব হোসেন (৫৫), আলেক রহমান (৩২), সাইদ (৩০) ও হাসান আলী (৩৫)।

আহতদের মধ্যে পাবনার ঈশ্বরদীর মাহবুবুল প্রামাণিকের ছেলে আশা প্রামাণিক, কাওসার গাজী, সদর উপজেলার হামিদপুরের একই এলাকার আবু সাইদের ছেলে মিঠু হাসান এবং সাতক্ষীরা দেবহাটা নজরুল ইসলামের ছেলে সাদ্দাম হোসেন, আলঅউদ্দিনের ছেলে মাসুমের নামপরিচয় জানা গেছে।

লামা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম জানান, পণ্যবাহী একটি ট্রাক সকালে ঢাকা থেকে ফাসিয়াখালী যাচ্ছিল। পথে ইয়াংচা আর্মি ক্যাম্পের কাছে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে ট্রাকটি রাস্তার পাশের খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই মৃত্যু হয় চারজনের। এসময় আরো অন্তত ১১ জন আহত হন।

খবর পেয়ে সেনাবাহিনী, পুলিশ ও আনসার সদস্যরা ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে পাশের চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর আরো তিনজন মারা যান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন