বান্দরবানে শীতার্তদের মাঝে সেনাবাহিনীর শীতবস্ত্র বিতরণ

Bandarban Armi-Pic 6.1.2014

স্টাফ রিপোর্টার : বান্দরবানে গরিব-দুস্ত ও শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে সেনাবাহিনী। সোমবার জেলা সদরের করুনাপুরসহ পৌর এলাকার বিভিন্ন স্থানের শীতার্ত দু’শতাধিক মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

সেনা বাহিনী সূত্র জানায়, সেনাবাহিনীর ৬৯ সেনা রিজিয়নের উদ্যেগে পৌর এলাকার করুনাপুর, এমডিএস পাড়াসহ আশপাশের এলাকাগুলোর দুই শতাধিক গরিব-অসহায় শীতার্ত মানুষের মাঝে কম্বলসহ অন্যান্য শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। এসময় বান্দরবান সেনা রিজিয়নের জিএস-৩ ক্যাপ্টেন মনিরুল ইসলাম, লে. শরীফুল ইসলাম উপস্থিত ছিলেন।

সেনা রিজিয়নের জিএসটু মেজর মোহাম্মদ মাহাবুব মোর্শেদ বলেন, দেশের শীতার্ত মানুষের সহযোগিতায় সবাকেই এগিয়ে আসতে হবে। সরকারের পাশপাশি বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক সংগঠন এবং বিত্তশালী ব্যক্তিরা শীতার্ত মানুষের পাশে দাঁড়ান। সকলে এগিয়ে এলে দেশের শীতার্ত মানুষের দুঃখ লাঘব হবে। অসহায় মানুষগুলো ঠাণ্ডা থেকে বাঁচতে পারবে।

সেনা সূত্র জানায়, জেলা সদর ছাড়াও দুর্গম অঞ্চলে অবস্থিত সেনাক্যাম্পগুলোর মাধ্যমেও শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হবে। ইতোমধ্যে সদর উপজেলার হলুদিয়া, ভাগ্যকুল ও কদুখোলা এলাকায় ৩ শতাধিক শীতার্ত মানুষকে শীতবস্ত্র দেওয়া হয়েছে। পর্যায়ক্রমে জেলার রুমা, রোয়াংছড়ি এবং থানছিসহ দুর্গম অঞ্চলগুলোতেও গরিব ও অসহাদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হবে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: শীত বস্ত্র বিতরণ, শীতার্তদের পাশে সেনাবাহিনী
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন