মতবিনিময় সভায় জেলা প্রশাসক: আলীকদমে এডিপি’র প্রকল্পে দুর্নীতির অভিযোগের তদন্ত হবে

 

আলীকদম প্রতিনিধি:

আলীকদমে এডিপি’র প্রকল্পে দুর্নীতির অভিযোগের তদন্ত হবে বলে জানিয়েছেন বান্দরবান জেলা প্রশাসক দিলীপ কুমার বণিক। একই সাথে অবৈধভাবে পাথর উত্তোলনকারীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের হুশিয়ারীও দেন তিনি।

রবিবার আলীকদম উপজেলা পরিষদ হলরূমে আয়োজিত এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ ঘোষণা দেন।

জেলা প্রশাসকের পূর্ব নির্ধারিত কর্মসূচির অংশ হিসেবে রবিবার দুপুরে আলীকদম উপজেলার উন্নয়ন কার্যক্রম, আইন-শৃঙ্ক্ষলা পরিস্থিতি এবং দুর্নীতি বিরোধি মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এতে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কালাম, উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ নায়িরুজ্জামান, ভাইস চেয়ারম্যান কাইনথপ ম্রো, ইউপি চেয়ারম্যান জামালউদ্দিন, ফোগ্য মারমা ও ভারপ্রাপ্ত ইউএইচ এন্ড এফপিও ডা. মাহতাবউদ্দিনসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও জনপ্রতিনিধিরা।

উল্লেখ্য যে, গত ২০১৬-১৭ অর্থবছরের বার্ষিক উন্নয়ন কর্মসূচীর (এডিপি) ১ কোটি ১১ লাখ টাকার প্রকল্পে দুর্নীতি হয়েছে মর্মে উপজেলা চেয়ারম্যান ও সংশ্লিষ্টদের বিরুদ্ধে লিখিত অভিযোগ করেন চার ইউপি চেয়ারম্যান। এনিয়ে দৈনিক যুগান্তরে ‘আলীকদমে এডিপি’র কোটি টাকার প্রকল্পে দুর্নীতি’ শিরোনামে সংবাদ প্রকাশ পায়। সভায় এ দুর্নীতি নিয়ে ইউপি চেয়ারম্যানরা জেলা প্রশাসকের কাছে প্রকাশ্য অভিযোগ করেন। জেলা প্রশাসক তার বক্তব্যে এ দুর্নীতির অভিযোগের তদন্তে শ্রীঘ্রই একটি কমিটি গঠন করা হবে বলে জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন