মাটিরাঙ্গায় উদ্ধার হয়েছে খাগড়াছড়ি থেকে অপহৃত বাঙ্গালী যুবক তাহের

61536_207492189448041_216343445_n

উপজেলা প্রতিনিধি, মাটিরাঙ্গা:

খাগড়াছড়ি সদরের জিরো মাইল এলাকা থেকে অপহরণ হওয়া বাঙ্গালী যুবক টমটম চালক মো: আবু তাহের (৩৪)  মাটিরাঙ্গায় থেকে উদ্ধার হয়েছে। আজ রবিবার রাত সাড়ে আটটার দিকে মাটিরাঙ্গা পৌরসভার ২নং ওয়ার্ডের নতুনপাড়া শশ্বানের পাশে পড়ে থাকা অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে মাটিরাঙ্গা সদর হাসপাতালে নিয়ে যায়।

পরে পুলিশ তাকে প্রাথমিক চিকিৎসা শেষে মাটিরাঙ্গা থানায় নিয়ে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করে।  প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে অপহরণের ঘটনা বর্নণা করে বলে, ঘটনার দিন কয়েকজন উপজাতীয় যুবক যাত্রী বেশে তাকে জেলা সদর থেকে ভাড়া করে নিয়ে এসে জিরো মাইল এলাকার অপরাজিতা বৌদ্ধ মন্দিরের সামনে থেকে চোখ বেঁধে নিয়ে যায়। তবে কোথায় নিয়ে যাওয়া হয়েছে এবং সে এতোদিন কোথায় ছিল সে বিষয়ে কিছু বলতে পারেনি।

আজ রবিবার সন্ধ্যার পরে চোখ বেঁধে মোটর সাইকেল যোগে তাকে উদ্দার হওয়া স্থানে ফেলে যায় বলেও সে পুলিশী জিজ্ঞাসাবাদে জানিয়েছে। তবে উদ্ধার হওয়া টমটম চালক আবু তাহেরের শরীরের কোথাও কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি বলে মাটিরাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সুত্রে জানা গেছে।

মাটিরাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: মাইন উদ্দিন খান উদ্ধার হওয়ার কথা স্বীকার করে বলেছে, উদ্ধার হওয়া যুবককে খাগড়াছড়ি সদর থানায় হস্তান্তর করা হবে বলেও তিনি জানান।

প্রসঙ্গত, গত শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে ৫/৬জন উপজাতীয় সন্ত্রাসী তাকে যাত্রী বেশে নিয়ে এসে অপহরণ করে। এরপর থেকে দুই দিন নিখোঁজ থাকার পর আজ রবিবার সে উদ্ধার হলো। তাকে কি অপহরণ করা হয়েছে না অপহরনের নাটক সাজানো হয়েছে তা নিয়ে সর্বত্র আলোচনার ঝড় উঠেছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন