দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন

মাটিরাঙ্গায় ভোটকেন্দ্রে যাচ্ছে নির্বাচনী উপকরণ

fec-image

প্রায় সব প্রস্তুতিই শেষ, রাত পোহালেই অনুষ্ঠিত হবে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন। এ লক্ষ্যে খাগড়াছড়ির মাটিরাঙ্গা উপজেলার ব্যালট পেপারসহ নির্বাচনী সকল উপকরণ বিতরণ প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে।

রবিবার (৭ জানুয়ারি) সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত একটানা ভোটগ্রহণ চলবে। আজ শনিবার (৬ জানুয়ারি) দুপুর থেকে উপজেলার বিভিন্নকেন্দ্রে নির্বাচনী সরঞ্জাম পাঠাচ্ছে নির্বাচন কমিশন।

মাটিরাঙ্গা উপজেলা নির্বাচন অফিসের কার্যালয় সূত্রে জানা যায়, মাটিরাঙ্গা উপজেলায় ৮৮ হাজার ৭৬০ জন ভোটারের মধ্যে ৪৫ হাজার ১৫৩ জন পুরুষ এবং ৪৩ হাজার ৬০৭ জন মহিলা। ভোটারের জন্য ৩২টি ভোটকেন্দ্রে নির্বাচ‌নী সরঞ্জাম পাঠানো হচ্ছে। উপজেলার দূরবর্তী ৯টি কেন্দ্রসমূহে ব্যালট যাবে আজ। তবলছড়ি ও তাইন্দং’র ৮টি কেন্দ্রের ব্যালট ৪ স্তরের নিরাপত্তার মধ্যে তাইন্দং উচ্চ বিদ্যালয়ে রক্ষিত থাকবে ভোরে এসব ব্যালট ভোটকেন্দ্রে পৌঁছে দেয়া হবে। উপজেলা থেকে নিকটবর্তী ১৫টি কেন্দ্রে ব্যালট যাবে আগামীকাল ভোরে।

মাটিরাঙ্গা উপজেলা নির্বাচন কর্মর্তা মাহবুব আলম জানান, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে অবাধ, সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠানের লক্ষ্যে ৪ স্তরের নিরাপত্তা বলয়সহ ইতিমধ্যে সব প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। স্বচ্ছ নির্বাচনের লক্ষ্যে দূরবর্তী কেন্দ্রসমূহে আজ ভোটের সরঞ্জাম সর্বরাহ করা হ‌চ্ছে। একইসাথে কম দূরবর্তী এলাকাসমূহে আগামীকাল ভোরে সরঞ্জাম যাবে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: খাগড়াছড়ি, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন, মাটিরাঙ্গা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন