মাটিরাঙ্গায় যুবদল নেতা জসিম যোগ দিলেন আ‘লীগে

নিজস্ব প্রতিবেদক, মাটিরাঙ্গা:

খাগড়াছড়ির মাটিরাঙ্গায় সহ্রাধিক বিএনপি নেতাকর্মী আওয়ামী লীগে যোগদানের ধারাবাহিকতায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ও শেখ হাসিনার উন্নয়ন কর্মকাণ্ডে অনুপ্রাণিত হয়ে আওয়ামী লীগে যোগ দিলেন খাগড়াছড়ি জেলা যুবদলের সহ-সভাপতি ও মাটিরাঙ্গা উপজেলা যুবদলের সাবেক মো. জসিম উদ্দিন ভুইয়াসহ বিএনপির অর্ধশতাধিক নেতাকর্মী।

বৃহস্পতিবার সন্ধ্যার দিকে মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মাটিরাঙ্গা পৌরসভার মেয়র মো. শামছুল হক’র হাতে নৌকা তুলে দিয়ে তিনি আওয়ামী লীগে যোগদান করেন।

এ সময় মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কালাচান বণিক, সাধারণ সম্পাদক সুবাস চাকমা, যুগ্ম সম্পাদক মো. তাজুল ইসলাম, যুগ্ম-সম্পাদক ও মাটিরাঙ্গা সদর ইউপি চেয়ারম্যান হিরনজয় ত্রিপুরা, মাটিরাঙ্গা পৌর আওয়ামী লীগের সভাপতি মো. হারুনুর রশীদ ফরাজী, সাধারন সম্পাদক মো. আলাউদ্দিন লিটন, মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. আলী হোসেন, উপজেলা শ্রমিক লীগের সভাপতি মো. হারুন মিয়া, মাটিরাঙ্গা উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক মো. জহিরুল ইসলাম খোন্দকার, মাটিরাঙ্গা পৌর যুবলীগের সভাপতি মো. মোশাররফ হোসেন, সাংগঠনিক সম্পাদক ও পৌর কাউন্সিলর মো. শহীদুল ইসলাম সোহাগ এবং

মাটিরাঙ্গা পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. তছলিম উদ্দিন রুবেল ছাড়াও বিভিন্ন সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

যোগদান শেষে মো. জসিম উদ্দিন ভুইয়া ভুইয়া বলেন, তাসের মতো বিএনপির দুর্গ ভেঙ্গে গেছে। ওয়াদুদ ভুইয়ার পরিবারতন্ত্রের কাছে খাগড়াছড়ির বিএনপি পরাজিত হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্ব দেশ আজ উন্নয়নের মহাসড়কে এগিয়ে যাচ্ছে। তিনি বিএনপির নেতাকর্মীদের ওয়াদুদ ভুইয়ার পরিবারতন্ত্রকে বিদায় জানিয়ে শেখ হাসিনার নেতৃত্বে সমৃদ্ধির মহাসড়কে উঠার আহ্বান জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন