মাটিরাঙ্গায় সাহাদাত হোসেন টিটো’র বিদায়ী সংবর্ধনা


নিজস্ব প্রতিবেদক, মাটিরাঙ্গা :

মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সাহাদাত হোসেন টিটো’র বিদায়ী সংবর্ধনা দিয়েছে মাটিরাঙ্গাবাসী। মাটিরাঙ্গা উপজেলা প্রশাসনের বিভাগীয় প্রধান, নির্বাচিত জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ, শিক্ষক ও সাংবাদিকসহ সুশীল সমাজের প্রতিনিধিদের অংশগ্রহণে মাটিরাঙ্গা উপজেলা প্রশাসন এ অনুষ্ঠানের আয়োজন করে। একই অনুষ্ঠানে ফুল দিয়ে বরণ করে নেয়া হয় মাটিরাঙ্গা থানার নবাগত অফিসার ইনচার্জ সৈয়দ মো. জাকির হোসেন পিপিএম-কে।

মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিএম মশিউর রহমানের সভাপতিত্বে রোববার সন্ধ্যায় মাটিরাঙ্গা উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত সম্বর্ধনানুষ্ঠানে বিদায়ী অফিসার ইনচার্জ মো. সাহাদাত হোসেন টিটো, মাটিরাঙ্গা উপজো চেয়ারম্যান মো. তাজুল ইসলাম তাজু, মাটিরাঙ্গা পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো. শামছুল হক, নবাগত অফিসার ইনচার্জ সৈয়দ মো. জাকির হোসেন, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মো. মনছুর আলী, পুলিশ পরিদর্শক (শহর ও যানবাহন) মো. জয়নাল আবেদীন, মাটিরাঙ্গা উপজেলা প্রকৌশলী মো. আনোয়ারুল হক, মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সুবাস চাকমা, বড়নাল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. আলী আকবর, মাটিরাঙ্গা সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হিরনজয় ত্রিপুরা, মাটিরাঙ্গা মডেল হাই স্কুলের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মো: আশরাফ উদ্দিন খোন্দকার, মাটিরাঙ্গা প্রেস ক্লাবের সভাপতি এমএম জাহাঙ্গীর আলম ও মাটিরাঙ্গা বাজার ব্যবসায়ী কমিটির সভাপতি ও পৌর কাউন্সিলর মো. আবুল হাসেম ভুইয়া প্রমুখ বক্তব্য রাখেন।

মাটিরাঙ্গা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান ভুইয়ার সঞ্চালনায় অনুষ্ঠানে মাটিরাঙ্গার সব মহলের সহযোগিতার কথা স্মরণ করে মাটিরাঙ্গা থানার বিদায়ী অফিসার ইনচার্জ (ওসি) মো. সাহাদাত হোসেন টিটো বলেন, দায়িত্ব পালনকালে মাটিরাঙ্গার রাজনৈতিক নেতৃবৃন্দ থেকে শুরু করে সবমহলের সহযোগিতা ছিল মনে রাখার মতো। মাটিরাঙ্গাবাসীর সহযোগিতা আমার চাকুরী জীবনের সবচেয়ে বড় প্রাপ্তি।

মাটিরাঙ্গা পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো: শামছুল হক মাটিরাঙ্গা থানার বিদায়ী অফিসার ইনচার্জ (ওসি) মো. সাহাদাত হোসেন টিটোকে মানবিক পুলিশ অফিসার উল্লেখ করে বলেন, তার অনুপুস্থিতি আমাদের মেনে নিতে কষ্ট হলেও বাস্তবতার কারণে মেনে নিতে হবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন