মানিকছড়িতে পহেলা বৈশাখে বর্ণাঢ্য শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান

Rellay copy
মানিকছড়ি প্রতিনিধি:

আজ পহেলা বৈশাখ ১৪২২ বঙ্গাব্দ। বর্ণাঢ্য শোভা যাত্রা, পান্তা ইলিশ, মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান, বর্ষবরণসহ নানা আয়োজনের মধ্য দিয়ে মানিকছড়িতে পালিত হয়েছে পাহাড়ি বাঙালীদের প্রাণের উৎসব পহেলা বৈশাখ।

মানিকছড়ি উপজেলা প্রশাসনের উদ্যোগে সকালে উপজেলা পরিষদের সামনে থেকে শোভা যাত্রা বের হয়ে মানিকছড়ি গিরিমৈত্রী ডিগ্রি কলেজ সংলগ্ন বটমূলে গিয়ে শেষ হয়।

বর্ণাঢ্য শোভাযাত্রায় মানিকছড়ি উপজেলা পরিষদ চেয়ারম্যান ম্রাগ্য মারমা, সাবেক উপজেলা চেয়ারম্যান ও বর্তমান জেলা পরিষদ সদস্য এম,এ জব্বার, উপজেলা নির্বাহী অফিসার মো. সামিউল মাসুদ, সাবেক উপজেলা চেয়ারম্যান আবদুর রাজ্জাক, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও প্রেস ক্লাবের সভাপতি মো. মাঈন উদ্দিন, সাধারণ সম্পাদক আবদুল মান্নান, মানিকছড়ি ইংলিশ স্কুলের অধ্যক্ষা ফারজানা আফরোজসহ সামাজিক, রাজনৈতিক ও সাংস্কৃতিক নেতৃবৃন্দ অংশগ্রহণ করেন।

শোভাযাত্রা শেষে উপজেলা প্রশাসনের উদ্যোগে মানিকছড়ি অফিসার্স ক্লাবে পান্তা ইলিশ সহ প্রায় ৫০ জাতের ভর্তা দিয়ে অতিথিদের ভোজনের ব্যবস্থা করা হয়।

SAM_0171 copyপরে মানিকছড়ি গিরিমৈত্রী ডিগ্রি কলেজ সংলগ্ন বটতলায় উপজেলা নির্বাহী অফিসার মো. সামিউল মাসুদ এর পরিকল্পনায় ও সঞ্চালনায় মানিকছড়ি উপজেলা শিল্পকলা একাডেমীর শিল্পী ও মারমা শিল্পীদের পরিবেশনায় এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিচালিত হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন