রবির ফাস্ট বোলার হান্ট প্রোগ্রামে কক্সবাজারে নির্বাচিত-১

DSCN0059

নিজস্ব প্রতিনিধি:

‘ফাস্ট বোলার হান্ট’ স্লোগানে বাংলাদেশের পেস বোলারদের খুঁজছে মোবাইল ফোন কোম্পানি রবি। এরই ধারাবাহিকতায় কক্সবাজার শেখ কামাল আর্ন্তজাতিক ক্রিকেট স্টেডিয়ামে মোবাইল ফোন কোম্পানি রবি এর উদ্যোগে চলে পেস বোলার বাছাই প্রতিযোগিতা।

গতকাল বুধবার সকাল ৯ টা থেকে বিকাল ৩ টা পর্যন্ত এ প্রতিযোগিতায় কক্সবাজার ভ্যেনু থেকে নির্বাচিত হয়েছে ১ জন।

বুধবার সকালে কক্সবাজার শেখ কামাল ক্রিকেট স্টেডিয়ামে গিয়ে দেখা যায়, রবি কোম্পানির পক্ষ থেকে আয়োজিত পেস বোলার প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য শতাধিক প্রতিযোগী জড়ো হয়। প্রতিযোগিরা এক এক করে বলিং এর মাধ্যমে প্রমাণ করছে কার বলে কত গতি। আর বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) বিচারকরা যাচাই-বাছাই করছেন পেস বোলারদের।

কক্সবাজার ভ্যেনু থেকে নির্বাচিত হয়েছেন চট্টগ্রাম ফটিক ছড়ির ২৩ বছর বয়সী মো. মুজিবুর রহমান।

রবি’র স্পোর্টস মার্কেটিং ম্যানেজার শাফায়েত সরওয়ার জানান, মোবাইল ফোন কোম্পানি ‘রবি’র আয়োজনে প্রতিযোগিতার মাধ্যমে সারা দেশ থেকে ৬৪ জন পেস বোলার নেওয়া হচ্ছে। ১৬ থেকে ২৩ বছর বয়সী পেস বোলারগণ নিকটস্থ রবি কাস্টমার কেয়ারে যোগাযোগ করে ফরর্ম পূরণের মাধ্যমে পেস বোলার প্রতিযোগিতায় অংশ গ্রহণ করেছেন। অনেকে সরাসরি এসে ফর্ম পূরনের মাধ্যমে নির্বাচনে অংশ গ্রহণ করেছেন। কক্সবাজারে প্রতিযোগিতায় অংশ গ্রহণ করেন ২৮৫ জন। নির্বাচিতদের ঢাকা নিয়ে প্রশিক্ষণের মাধ্যেমে প্রস্তুত করা হচ্ছে।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের ফিটনেস ট্রেইনার তুষার জানান, পেস বোলার প্রতিযোগিরা এক এক করে বোলিং করে প্রমাণ করছেন তাদের বলের গতি। আর বিসিবি’র বিচারকরা তা মেশিনের মাধ্যেমে যাচাই করছে। এভাবেই নির্বাচিত করা হচ্ছে পেস বোলারদের।

তিনি আরো বলেন, যারা নির্বাচিত হচ্ছেন তাদের দেওয়া হচ্ছে সার্টিফিকেট এবং ‘রবি’ কোম্পানির পক্ষ থেকে কেপ। আর তাদের জানিয়ে দেওয়া হবে পরবর্তি প্রতিযোগিতায় অংশ গ্রহণের জন্য। প্রতিযোগিতায় গত ১৭ জানুয়ারি চট্টগ্রাম এমএ আজিজ স্টেডিয়ামে অংশগ্রহণ করা প্রতিযোগিদের মধ্যে ৫ জন নির্বাচিত হয়েছেন। আর কক্সবাজার ভ্যেনুতে নির্বাচিত হয়েছেন চট্টগ্রাম ফটিক ছড়ির ২৩ বছর বয়সী মো. মুজিবুর রহমান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন