রাঙামাটিতে ইউপি নির্বাচনে আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে বিশেষ ব্যবস্থা নেয়া হবে: জেলা প্রশাসক

Rangamati Dc meeting pic1 copy

স্টাফ রিপোর্টার:

আসন্ন রাঙামাটি ইউপি নির্বাচন ঘিরে আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণের বিশেষ ব্যবস্থাগ্রহণ করা হবে বলে জানিয়েছেন, রাঙামাটি জেলা প্রশাসক মো. সামসুল আরেফিন। তিনি বলেন, নির্বাচন চলাকালিন সময় আইনশৃঙ্খলা ভঙ্গকারীকে ছাড় দেওয়া হবে না। সুষ্ট, সুন্দর নির্বাচন পরিবেশ গড়ে তুলতে প্রশাসনের নজরদারিতা থাকবে জেলা উপজেলায়। যে কোন নাশকতা এড়াতে প্রস্তুত প্রশাসন। এছাড়া বিভিন্ন উপজেলায় নির্বাচনকে ঘিরে অবৈধ অস্ত্রবাজি ও সন্ত্রাসী কর্মকা-ের অভিযোগ রয়েছে তা প্রতিহত করার জন্য প্রয়োজন সব সম্প্রদায়ের ঐক্যমত।

মঙ্গলবার সকালে রাঙামাটি জেলা প্রশাসক সম্মেলন কক্ষে আয়োজিত বিশেষ আইনশৃঙ্খলা সভায় সামসুল আরেফিন এ সব কথা বলেন। এ সময় রাঙামাটি জেলা পুলিশ সুপার সাঈদ তারিকুল হাসান, পৌরসভার মেয়র আকবর হোসেন চৌধুরী, জেলা অতিরিক্ত পুলিশ সুপার চিত্র রঞ্জন পাল, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান অরুন কান্তি চাকমা, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. কামাল উদ্দীন, রাঙামাটি জেলা পরিষদের সদস্য অমিত চাকমা রাজু উপস্থিত ছিলেন।

রাঙামাটি জেলা প্রশাসক মো. সামসুল আরেফিন আরও বলেন, এবার রাঙামাটি জেলার ১০টি উপজেলার ৪৯টি ইউনিয়ন পরিষদের নির্বাচনে একযোগে অনুষ্ঠিত হবে। ১৫ মার্চ ঘোষিত তফসিলে রাঙামাটির ১০ উপজেলার ৪৯টি ইউনিয়নের পরিষদের ভোট ২৩ এপ্রিল হওয়ার কথা থাকলেও ওই এলাকার সার্বিক পরিস্থিতি মূল্যায়ন করে বর্তমানে সেখানে নির্বাচনের সুষ্ঠু পরিবেশ নেই উল্লেখ করে এসব ইউপির নির্বাচন পিছিয়ে ষষ্ঠ ধাপে অন্তর্ভূক্ত করা হয়। পরিবর্তিত তফসিল অনুযায়ী এবার রাঙামাটি ইউপিগুলোতে ভোট হবে আগামী ৪জুন। তাই রাঙামাটিবাসীকে একটি সুন্দর নির্বাচন উপহার দিতে আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান তিনি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন