রাঙামাটিতে এইচএসসি ও সমমানের পরীক্ষায় ১৪ কেন্দ্রে ৫ হাজার ৯৩৫ পরীক্ষার্থী

স্টাফ রিপোর্টার :
এইচএসসি ও সমমানের পরীক্ষায় রাঙামাটি জেলায় ১৪ কেন্দ্রে মোট ৫ হাজার ৯৩৫ পরীক্ষার্থী অংশ নিচ্ছে। কেন্দ্রগুলোর মধ্যে রয়েছে এইচএসসির ১০, ব্যবসায় ব্যবস্থাপনায় ২ এবং আলিম পরীক্ষার ২টি কেন্দ্র। প্রথম দিনের পরীক্ষায় কোথাও কোনো বহিস্কার ও অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়ানি। কঠোর নিরাপত্তায় পরীক্ষা সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে অনুষ্ঠিত হচ্ছে বলে জানান পরীক্ষার দায়িত্বে নিয়োজিত শিক্ষক ও কর্মকর্তারা।

জেলা প্রশাসনের শিক্ষা ও কল্যাণ শাখার সূত্রে জানানো হয়, চলতি এইচএসসি পরীক্ষায় জেলার ১৬টি কলেজের ১০ কেন্দ্রে ৫ হাজার ৪৮২, ব্যবসায় ব্যবস্থাপনায় দুটি শিক্ষা প্রতিষ্ঠানের ৩৩৮ ও আলিম পরীক্ষায় দুটি শিক্ষা প্রতিষ্ঠানের ১২৫ পরীক্ষার্থী অংশ নিচ্ছে।

এইচএসসি কেন্দ্রগুলো হল- রাঙামাটি সরকারি কলেজ, সরকারি মহিলা কলেজ, কাপ্তাই কর্ণফুলি কলেজ, কাচালং কলেজ, লংগদু রাবেতা কলেজ, কাউখালী কলেজ, রাজস্থলী কলেজ, শিজক কলেজ, নানিয়ারচর কলেজ ও বরকল রাগীব রাবেয়া কলেজ। এছাড়া ব্যবসায় ব্যবস্থাপনায় রাঙামাটি সদরের বিএম ইন্সটিটিউট ও রাজস্থলী কলেজ এবং আলিম পরীক্ষার রাঙামাটি সদরের সিনিয়র মাদ্রাসা ও মাইনীমুখ ইসলামিয়া আলিম মাদ্রাসা কেন্দ্রে পরীক্ষা অনুষ্ঠিত হচ্ছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন