রাঙামাটির কাপ্তাইয়ে যুব ফোরাম নেতার স্ত্রী অপহরণ ও পরে উদ্ধার

অপহরণ

পার্বত্যনিউজ রিপোর্ট:

রাঙামাটির কাপ্তাই উপজেলার চিৎমরম এলাকা থেকে জনসংহতি সমিতি সন্তু গ্রুপ কর্তৃক অপহৃত গণতান্ত্রিক যুব ফোরামের চাঁদগা থানা শাখার সাংগঠিক সম্পাদক সোহেল চাকমার স্ত্রী সুমিতা চাকমাকে উদ্ধার করেছে পুলিশ।

 

বুধবার ২৪ সেপ্টেম্বর সকালে কাপ্তাই-এর চিৎমরম বৌদ্ধ বিহার থেকে ধর্মীয় কাজ শেষে ফেরার পথে বরইছড়ি নামক স্থানে আগে থেকে ওঁৎ পেতে থাকা সন্তু গ্রুপের সন্ত্রাসীরা সুমিতা চাকমাকে জোরপূর্বক টেনে হেঁচড়ে নিয়ে যায়। পরে সন্ত্রাসীরা তাকে স্থানীয় একটি ক্লাবে নিয়ে শ্লীলতাহানীর চেষ্টা করে।  সন্ত্রাসীদের টানা-হেঁচড়ায় তাঁর পরনের কাপড়-চোপড় ছিড়ে যায়। এ অবস্থায় চিৎকার দিলে আশে-পাশে থাকা পুলিশ তাঁকে উদ্ধার করে।

গণতান্ত্রিক যুব ফোরাম চট্টগ্রাম মহানগর শাখার সভাপতি জিকো মারমা ও চাদগাঁ থানা শাখার সভাপতি শুভ চাক এক যুক্ত বিবৃতিতে এ অপহরণের ঘটনার জন্য পার্বত্য চট্টগ্রাম জন সংহতি সমিতি (সন্তু গ্র“প) জেএসএসকে দায়ী করেছে। তবে এ ঘটনার সাথে পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি জেএসএস জড়িত নয় বলে দাবী করেছে সংগঠনটির মুখপাত্র সজিব চাকমা। ডিওয়াইএফ দাবী করেছে, এ সময় পুলিশ অপহরণকারী এক সদস্যকে আটক করলেও পরে সন্তু গ্রুপ পুলিশের কাছ থেকে তাকে ছাড়িয়ে নিয়ে যায়।

ডিওয়াইএফ এক যুক্ত বিবৃতিতে এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অবিলম্বে সন্তু গ্রুপের সন্ত্রাসীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন।

 

 

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন