রাঙামাটির নানিয়ারচরে পিসিপির শিক্ষা সামগ্রী বিতরণ

Rangamati PCP Pic-1 copyস্টাফ রিপোর্টার:

রাঙামাটির নানিয়ারচর উপজেলায় ছাত্র-ছাত্রীদের স্কুল ড্রেস, বই-খাতাসহ শিক্ষা সামগ্রী বিতরণ করেছে ইউপিডিএফ সমর্থীত সংগঠন বৃহত্তর পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদ (পিসিপি)।‘রাষ্ট্রের সকল কর্মকাণ্ডের বিরুদ্ধে ছাত্র সমাজ গর্জে ওঠো’ এই শ্লোগানে স্কুল ড্রেস ও শিক্ষা সামগ্রী বিতরণ উপলক্ষে মঙ্গলবার পিসিপি খাগড়াছড়ি ও রাঙামাটি জেলা শাখার যৌথ উদ্যোগে বগাছড়ি করুনা বন বিহার মাঠে এক ছাত্র সমাবেশের আয়োজন করা হয়।

এতে পাহাড়ি ছাত্র পরিষদের রাঙামাটি জেলা শাখার সভাপতি বাবলু চাকমার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অনিল চাকমার সঞ্চালনায় বক্তব্য রাখেন, পিসিপি কেন্দ্রীয় সাধারণ সম্পাদক রিটন চাকমা, গণতান্ত্রিক যুব ফোরামের কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক সর্বানন্দ চাকমা, হিল উইমেন্স ফেডারেশনের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক রিনা চাকমা, পাহাড়ি ছাত্র পরিষদের খাগড়াছড়ি জেলা শাখার সাংগঠনিক সম্পাদক রতন স্মৃতি চাকমা, পিসিপি চট্টগ্রাম মহানগর শাখার সভাপতি বিপুল চাকমা, পিসিপি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের প্রতিনিধি অংকন চাকমা প্রমুখ।

সমাবেশে বক্তরা রাষ্ট্রীয় নিপীড়ন ও জাতি ধ্বংসের ষড়যন্ত্রের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলার জন্য ছাত্র সমাজের প্রতি আহ্বান জানান।
সমাবেশ শেষে ক্ষতিগ্রস্ত ছাত্র-ছাত্রীদের সহযোগিতার লক্ষ্যে স্কুল ড্রেস, বই-খাতা সহ বিভিন্ন শিক্ষাসামগ্রী উপকরণ বিতরণ করা হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন