রাজস্থলীতে শিক্ষকের উপর হামলার মামলায় দুই জন আটক

আটক

রাজস্থলী প্রতিনিধি:

রাঙ্গামাটি পার্বত্য জেলার রাজস্থলী উপজেলার ২নং গাইন্দ্যা ইউনিয়নের আমছড়া পাড়া নামক স্থানে রবিবার গাছ কাটাকে কেন্দ্র করে শফিপুর প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো. শাহ আজিজ’র উপর বর্বরিত হামলায় রবিবার প্রতিপক্ষ আলী আকবর মিলন তার বড় ছেলে আব্দুল আজিজ বাবুল ও মেঝ ছেলে আব্দুল রব সবুজ, মো. এরশাদকে আসামী করে আহত শিক্ষকের স্ত্রী শাহনাজ বেগম বাদী হয়ে এ মামলা দায়ের করে। মামলা নং-১ ২৬/০২/২০১৭ ধারা ১৪৩/৩২৩/৩০৭/৩২৬/৩৫৪/৩৭৯ প্যানেল কোর্টে মামলা রুজু করা হয়। মামলার পরিপ্রেক্ষিতে পুলিশ অভিযান চালিয়ে ২ জনকে আটক করে এবং থানা সূত্রে জানা গেছে এ মামলায় ১ জন পলাতক রয়েছে। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে।

উল্লেখ্য শফিপুর প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক বিদ্যালয় শেষ করে বাড়িতে ফেরার পথে গাছ কাটা বিষয় নিয়ে বাকবিতণ্ডায় প্রতিপক্ষের অতর্কিত হামলায় তিনি আহত হন। আহত হওয়ার পর তাকে স্থানীয়রা উদ্ধার করে রাজস্থলী হাসপাতালে ভর্তি করা হয়। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় সোমবার শিক্ষককে চট্টগ্রাম মেডিকেল কলেজে প্রেরণ করা হয়েছে বলেও হাসপাতাল সূত্রে জানা যায়।

এ বিষয়ে রাজস্থলী থানার মামলা তদন্তকারী এসআই মমিনুল ইসলাম জানান, আসামীদের গ্রেফতার করে রাঙ্গামাটি কোর্টে চালান দেওয়া হয়েছে পরবর্তী তদন্ত পূর্বক পলাতক আসামীদের গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন