‘রাজস্থলীর তিন ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ কমিটি হবে মডেল’

fec-image

রাঙামাটি রাজস্থলী উপজেলার গাইন্দ্যা, ঘিলাছড়ি, ও বাঙালহালিয়া এই ৩টি ইউনিয়নের স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১০ ডিসেম্বর ) রাজস্থলী উপজেলার হল রুমে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ রাজস্থলী উপজেলা শাখার উদ্যোগে ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়।

পবিত্র কুরআন তিলাওয়াতের মধ্য দিয়ে সম্মেলনের কার্যক্রম শুরু হয়।

অনুষ্ঠানের শুরুতে প্রধান অতিথি রাজস্থলী উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি উবাচ মারমার নেতৃত্বে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে সম্মেলনের শুভ উদ্বোধন করেন।

উপজেলা শাখার স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জনি তালুকদারের সঞ্চালনায় এবং উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক জয়নুল তালুকদারের সভাপতিত্বে সম্মেলনে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের রাজস্থলী উপজেলা শাখার সাধারণ সম্পাদক, পুচিংমং মারমা, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক শাহাজান, পাইসি মারমা, চেয়ারম্যান আদোমং মারমা, রবার্ট ত্রিপুরা, সহসভাপতি পুলক বড়ুয়া, পুলক চৌধুরী, শাওয়াল উদ্দিন, বদরুল ইসলাম, করিমুল হক, আনোয়ার হোসেন প্রমুখ।

সম্মেলনে প্রধান অতিথি বলেন, আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতে গড়া সংগঠন। বর্তমান সরকারের উন্নয়ন তুলে ধরে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার আহ্বান জানান। তিনি আরও বলেন, আজকের এই সম্মেলন থেকে আপনাদেরকে আশ্বস্ত করতে চাই, এই রাজস্থলীতে স্বেচ্ছাসেবক লীগ কমিটি হবে একটি মডেল। মাদকমুক্ত সমাজ গঠনে যা তৃণমূল পর্যায়ে কাজ করে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করবে। এসময় তিনি বলেন, আমি আজ পর্যন্ত কোন মাদকাসক্ত ব্যক্তির জন্য সুপারিশ করিনি, করবোও না।

পরে দ্বিতীয় অধিবেশনে উপজেলার ৩টি ইউনিয়নের স্বেচ্ছাসেবক লীগের কমিটির অনুমোদন দেওয়া হয়।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: রাজস্থলী, স্বেচ্ছাসেবক লীগ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন