রাতেই ইংল্যান্ড যাচ্ছে বাংলাদেশ দল

fec-image

সিলেট থেকে তিন দিনের ক্যাম্প শেষ শনিবার ঢাকায় ফিরেছে বাংলাদেশ দলের ক্রিকেটাররা। ঢাকায় পৌঁছেই বিশ্রামের সুযোগ পাচ্ছেন না তামিম ইকবালের ওয়ানডে দল। কেননা আজ (রোববার) দিবাগত রাতেই ইংল্যান্ডে উড়াল দেবে টিম বাংলাদেশ। এক বহরে নয় টাইগাররা দেশ ছাড়ছেন দুই ভাগে বিভক্ত হয়ে। বিষয়টি নিশ্চিত করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড বিসিবি।

আজ দিবাগত রাত ১টা ৪০ মিনিটের ফ্লাইটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর ছাড়বে জাতীয় দলের প্রথম বহর। আর দ্বিতীয় ভাগ যাবে পরদিন, ২ মে সকাল ১০টা ১৫ মিনিটে।

১ মে প্রথম বহর ও ২ মে সকালের দ্বিতীয় বহরে ১১ জন করে মোট ২২ জন ক্রিকেটারসহ কোচিং ও সাপোর্টিং স্টাফ লন্ডনে যাবেন। এদিকে স্ত্রী ও সন্তানের সঙ্গে সময় কাটাতে যুক্তরাষ্ট্র রয়েছেন সাকিব আল হাসান। সেখান থেকেই এই অলরাউন্ডার দলের সঙ্গে সরাসরি চেমসফোর্ডে যোগ দেবেন।

লন্ডনে পৌঁছে ৫ মে একটি প্রস্তুতি ম্যাচ খেলবে টাইগারদের। এরপর ৯, ১২ ও ১৪ মে চেমসফোর্ডে আয়ারল্যান্ডের সঙ্গে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবে তামিম ইকবালের দল।

আয়ারল্যান্ডের বিপক্ষে বাংলাদেশ দল: তামিম ইকবাল (অধিনায়ক), লিটন দাস, রনি তালুকদার, নাজমুল হোসেন শান্ত, তাওহীদ হৃদয়, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, ইয়াসির আলী চৌধুরী, মেহেদী হাসান মিরাজ, এবাদত হোসেন চৌধুরী, শরিফুল ইসলাম, মুস্তাফিজুর রহমান, হাসান মাহমুদ, মৃত্যুঞ্জয় চৌধুরী।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: ইংল্যান্ড, ক্রিকেট, বাংলাদেশ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন