রামগড়ে যথাযোগ্য মর্যাদায় বঙ্গবন্ধুর ৯৪তম জন্ম ও শিশু দিবস উদযাপন

উপজেলা প্রতিনিধি, রামগড়ঃ

খাগড়াছড়ি রামগড় উপজেলা প্রশাসনের আয়োজনে যথাযোগ্য মর্যাদায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৪ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস ২০১৪ দিন ব্যাপী নানান অনুষ্ঠানের মধ্যে দিয়ে উদযাপন করা হয়েছে।
 
দিনব্যাপী অনুষ্ঠানমালায় রয়েছে সকাল ৯টায় শিশু সমাবেশ ও র‌্যালি এবং মুক্তিযোদ্ধের বিজয় ভাষ্কর্য প্রাঙ্গনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ, সাড়ে ৯টায় চিত্রংকন ও কুইজ প্রতিযোগিতা, দুপুর ১টায় বিভিন্ন এতিম খানা ও অনাথ আশ্রমে উন্নত খাবার পরিবেশন, সন্ধ্যা ৬টায় টাউন হলে আলোচনা সভা ও সাংষ্কৃতিক অনুষ্ঠান সহ বিভিন্ন স্থানে জাতির পিতা বঙ্গবন্ধুর শেখ মজিবুর রহমান ও স্বাধীনতার  যুদ্ধ সম্পর্কিত বিভিন্ন প্রামান্য  চিত্র প্রদর্শন।   
        
এ সময় উপজেলা নির্বাহী অফিসার আমিনুল ইসলাম এর সভাপতিত্বে শিশু সমাবেশ ও র‌্যালি এবং মুক্তিযোদ্ধের বিজয় ভাষ্কর্য প্রাঙ্গনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করা হয়। এতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রামগড় এএসপি র্সাকেল শাহজাহান হোসেন, সহকারী কমিশনার ভূমি মিনহাজুর রহমান, অফিসার ইনচাজ জুবায়েরুল হক, মাধ্যমিক শিক্ষা অফিসার সাইফুল হক, বিভিন্ন দপ্তরের সরকারী-বেসরকারী কর্মকর্তা ও রাজনৈতিক, সামাজিক, শিক্ষক-শিক্ষার্থী, গন্যমান্য ব্যক্তি বর্গ সহ সাংবাদিক বৃন্দ প্রমূখ।              
           

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন