রামগড়ে যাত্রীবাহি বাস খাদে পড়ে ৪০জন আহত

Ramgarh 15
নিজস্ব সংবাদদাতা:
রামগড়ের যৌথখামার এলাকায় আজ শনিবার খাগড়াছড়ি থেকে ফেনীগামি একটি যাত্রীবাহি বাস খাদে পড়ে গেলে কমপক্ষে ৪০জন যাত্রী আহত হয়েছে। এদের মধ্যে ১০জনকে রামগড় হাসপাতালে ভর্তি করা হয়েছে। এরা হচ্ছেন, ইউনুছ মিয়া(৫০),শশাংক ত্রিপুরা(৫০), নগেন্দ্র ত্রিপুরা(৩০), আবু বকর(৫০), ছালেহা বেগম(৪০), আবু সাঈদ হেলাল(৪০), জাকির হোসেন(৩০) ও মো: হেলাল(৪৮)। গুরুতর আহত শাহ জাহান(৪৮), সুন্দর আলী(৫০), হেলাল উদ্দিন(৫০), শুক্কুর(৫০)সহ ৮জনকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এছাড়া নুর মিয়া(৪০), জান্তা দেবী ত্রিপুরা(৩০), আব্দুল লতিফ(৪০), কলিচান ত্রিপুরা(৭০), অংক্য মারমা(৫০), আশিক(৩০)সহ বেশ কয়েকজন আহত রোগীকে উন্নত চিকিৎসার জন্য তাদের স্বজনরা খাগড়াছড়ি, ফেনী প্রভৃতি স্থানে নিয়ে যায়। আহত যাত্রী আব্দুল আজিজ জানান, খাগড়াছড়ি থেকে ফেনীগামি যাত্রীবাহি বাসটি(নম্বর চট্টমেট্টো জ ০৪-০১৩৯) রামগড়ের যৌথ খামার এলাকায় পৌঁছলে চালক গাড়ির নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এসময় দ্রুতগামি এ বাসটি রাস্তা থেকে ২০-২৫ ফুট দূরে গিয়ে পাশের খাদে পড়ে যায়। এতে মহিলা ও শিশুসহ কমপক্ষে ৪০জন যাত্রী আহত হন। আহত ঐ যাত্রী জানান, বাসটির ভিতরে ও ছাদে প্রচুর যাত্রী নিয়ে চালক খুব দ্রুত গতিতে গাড়িটি চালাচ্ছিলেন। দুঘর্টনার সাথের আশেপাশের লোকজন এসে আহতদের উদ্ধার করে রামগড় হাসপাতালে পাঠান। বাসের চালক পালিয়ে যায়।

রামগড় থানার অফিসার ইনচার্জ মাইন উদ্দিন খান জানান, দুর্ঘটনার খবর পাওয়ার সাথে সাথে প্রয়োজনীয় সংখ্যক পুলিশ দুর্ঘটনাস্থলে পাঠানো হয়েছে। এদিকে দুঘর্টনা খবর খবর রামগড় সফররত খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সদস্য মংসুইপ্রু চৌধুরি অপু, সাবেক সদস্য মংপ্রু চৌধুরি, উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল কাদের, সহকারি কমিশনার(ভূমি) মো: হাবিবুল আলমসহ বিভিন্ন সরকারি কর্মকর্তা, রাজনৈতিক নেতৃবৃন্দ আহতদের দেখতে রামগড় হাসপাতালে ছুটে যান।

এসময় পার্বত্য জেলা পরিষদের সদস্য মংশুইপ্রু চৌধুরি অপুকে অ্যাম্বুলেন্সের অভাবে রোগীদের চিকিৎসার জন্য হাসপাতালে আনা নেওয়ায় চরম জনদুর্ভোগের করুন অবস্থা দেখিয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দীর্ঘদিন ধরে অচল পড়ে থাকা একমাত্র অ্যাম্বুলেন্সটি দ্রুত মেরামত করার উদ্যোগ নেয়ার দাবী জানানো হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন