রামগড়ে স্কুল ছাত্রীকে ধর্ষণের চেষ্টা, গ্রেপ্তার ২

fec-image

খাগড়াছড়ির রামগড়ে এক স্কুল ছাত্রীকে (১৩) ধর্ষণের চেষ্টা ও যৌন নিপীড়নের অভিযোগে মোহম্মদ আলী(২৪) ও শাহীন(২১) নামে দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃতরা শুক্রবার (২৪ মার্চ) আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।

রামগড় থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মিজানুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেফতারকৃত মোহাম্মদ আলী রামগড়ের পাতাছড়া বাজার এলাকার আব্দুল কাদেরের ছেলে ও শাহীন একই এলাকার মামুনুল হকের ছেলে।

পুলিশ জানায়, গুইমারা কলেজিয়েট স্কুল বন্ধের পর ঐ স্কুলের সপ্তম শ্রেণির এক ছাত্রী বৃহস্পতিবার (২৩ মার্চ) রামগড়ের মানিকচন্দ্র পাড়ায় নিজ বাড়িতে যাওয়ার পথে বখাটে যুবক মোহাম্মদ আলী ও শাহীনের কবলে পড়ে। দৃত কার্বারিপাড়া নামক নির্জন পাহাড়ি রাস্তায় একাকি পেয়ে ঐ দুই যুবক মেয়েটিকে ধর্ষণের চেস্টা করে। এসময় তার আর্তচিৎকারে লোকজন এগিয়ে এলে বখাটে দুই যুবক পালিয়ে যায়।

পাতাছড়া ইউপি চেয়ারম্যান কাজী নুরুল আলম বলেন, ‘এঘটনার খবর পেয়ে স্থানীয় লোকজনদের পাঠিয়ে অভিযুক্ত দুই যুবককে আটক করি। পরে তাদেরকে পুলিশের কাছে সোপর্দ করি।’ তিনি আরও বলেন, ওই দুই যুবক বখাটে ও মাদকাসক্ত।

রামগড় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরও বলেন, গ্রেফতারকৃত দুই যুবকের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ আইনে মামলা রুজু হয়েছে। শুক্রবার (২৪ মার্চ) খাগড়াছড়ির সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট বেগম সেঁজুতি জান্নাতের আদালতে আসামিদ্বয় ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। ওসি বলেন, আদালত দুই আসামিকে খাগড়াছড়ি জেলা কারাগারে পাঠিয়েছেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: ধর্ষণ, রামগড়, স্কুল ছাত্রী
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন